• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘ব্যর্থ হয়ে পাগলা কুকুরের মতো আচরণ করছে বিএনপি’

প্রকাশ:  ১১ আগস্ট ২০১৮, ১৬:২৩ | আপডেট : ১১ আগস্ট ২০১৮, ১৬:২৭
নিজস্ব প্রতিবেদক

অাওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, সবকিছুতে ব্যর্থ হয়ে তারা (বিএনপি) এখন পাগলা কুকুরের মতো আচরণ করছে। আপনারা জানেন পাগলা কুকুরের কামড়ে জলাতঙ্ক রোগ ছড়ায়। এখন জনগণও এই আতঙ্কে আছে বিএনপি কামড় দিয়ে আতঙ্ক ছড়াতে পারে।

শনিবার (১১ আগস্ট) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, গত সাড়ে নয় বছর ধরে তারা (বিএনপি) বিভিন্ন সময় অান্দোলন গড়ে তোলার চেষ্টা করেছে। ২০১৩, ১৪, ১৫ সালে অগ্নিসন্ত্রাস চালিয়ে হাজার হাজার মানুষকে আগুনে পুড়িয়ে সরকার উৎখাতের চেষ্টা করে, দেশে-বিদেশে পরিস্থিতি তৈরি করেও ব্যর্থ হয়েছে, এরপর তারা (বিএনপি) অন্যের ঘাড়ে চেপে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে কখনও তেল-গ্যাস কমিটির, কখনও কোটা আন্দোলনে, সর্বশেষ শিশু-কিশোরদের ঘাড়ে চড়ার চেষ্টা করেছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের সমস্ত দাবি মেনে নিয়ে তাদের ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানিয়েছিলেন কিন্তু আমরা দেখতে পেলাম শিশু-কিশোরদের ঘাড়ের ওপর বন্ধুক রেখে বিএনপি জামায়াত এবং ১/১১ কুশীলবরা দেশের পরিস্থিতি ঘোলাটে করার লক্ষ্যে নোংরা রাজনৈতিক খেলায় নেমেছিল।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, শিক্ষার্থীদের এই আন্দোলনে আওয়ামী লীগ অফিসকে ঘিরে যে গুজবগুলো ছড়ানো হয়েছিল এবং যেদিন গুজব ছড়ানো হয় সেই দিনই আওয়ামী লীগ অফিসে শিক্ষার্থীরা ঘুরে গিয়ে সংবাদ সম্মেলন করে বলেছে এগুলো গুজব তাদের বিভ্রান্ত করা হচ্ছে। এই আন্দোলনে আমাদের এক কর্মীর চোখ উপড়ে ফেলা হয়েছে সেটিও তারা ছাত্রের চোখ উপড়ে ফেলা হয়েছে বলে অপ-প্রচার চালিয়েছে। অর্থাৎ এ গুজব সন্ত্রাস চালানো হয়েছে দেশের বিরুদ্ধে ,সরকারের বিরুদ্ধে। এই গুজব সন্ত্রাস ও অপপ্রচার তারা বিদেশেও ছড়িয়েছে।

/অ-ভি

অাওয়ামী লীগ,কুকুর,বিএনপি,হাছান মাহমুদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close