• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

'দেশ এবং জাতির স্বার্থে বিএনপির নির্বাচনে আসা উচিত'

প্রকাশ:  ২১ আগস্ট ২০১৮, ১০:২১ | আপডেট : ২১ আগস্ট ২০১৮, ১০:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বিএনপির আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ্রগ্রহণ না করার কোন কারণ দেখছেন না নৌ পরিবহণমন্ত্রী শাহজাহান খান।

তিনি ২০ আগস্ট সোমবার দাউদকান্দি ঘাটে ফেরি চলাচল উদ্বোধন করতে এসে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন। এ সময় নৌ পরিবহণমন্ত্রী বলেন, ‘মুখে মুখে যাই বলুক না কেন শেষ পর্যন্ত তারা অবশ্যই নির্বাচনে আসবে। নির্বাচন কমিশনের অধীনে আগামী নির্বাচন অবাধ এবং সুষ্ঠু হবে। অতএব গণতন্ত্র, দেশ এবং জাতির স্বার্থে বিএনপি নির্বাচনে আসা উচিত বলে মনে করি।’

শাহাজাহান খান আরও বলেন, ‘২০১৪ সালের নির্বাচনকে কেন্দ্র করে অগ্নি সন্ত্রাসের কারণে দলটি আজ গণবিচ্ছিন্ন হয়ে পড়েছে। আগামীতে তাদেরকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেওয়া হবে না।’ দাউদকান্দিতে ফেরি চলাচল উদ্বোধনের কারণ জানতে চাইলে নৌ পরিবহণমন্ত্রী বলেন, ‘মেঘনা-গোমতী সেতুতে যানবাহন বিকল হয়ে যানজট সৃষ্টি হলে যান চলাচলে মারত্মক দুর্ভোগ সৃষ্টি হয়। এই জরুরি সমস্যা মোকাবেলা করার স্বার্থেই ফেরি চালু করা হয়েছে। আগামী মার্চ মাসে মেঘনা-গোমতী দ্বিতীয় সেতু চালু হলে ফেরি সরিয়ে নেওয়া হবে।

সারা বাংলাদেশে যে ১১ টি নদী বন্দর হচ্ছে এর মধ্যে মেঘনা- গোমতী সেতুর পূর্ব পাড়ে দাউদকান্দিতে ১টি এবং পশ্চিম পাড়ে অপর একটি নদী বন্দর স্থাপনের কাজ খুব সহসাই শুরু হচ্ছে।’ এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, অভ্যন্তরিন নৌ পরিবহন সংস্থার চেয়ারম্যান কমোডোর মোজাম্মেল হক, সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম, দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার মহিদুল ইসলম ও দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন।

apps