• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যোগ্য সম্মান দিয়েছেন: দোলন

প্রকাশ:  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৭ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫০
ফরিদপুর সংবাদদাতা
প্রিন্ট

কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফরিদপুর-১ আসনে নৌকা মার্কার মনোনয়নপ্রত্যাশী আরিফুর রহমান দোলন বলেছেন, শেখ হাসিনা জনগণের প্রকৃত বন্ধু। তিনি যদি প্রধানমন্ত্রী না হন, তাহলে এ দেশের উন্নয়ন ও অগ্রগতি থেমে যাবে ।

শুক্রবার সকালে ফরিদপুরের বোয়ালমারীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হলরুমে এক বর্ধিত সভায় যোগ দেন দোলন। বোয়ালমারী উপজেলা কৃষকলীগ ও পৌর কৃষক লীগ এই সভার আয়োজন করে।

ফরিদপুর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য দোলন বলেন, শেখ হাসিনার আওয়ামী লীগই দেশের মুক্তিযোদ্ধাদের যোগ্য সম্মান দিয়েছে। আর বিএনপি যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা দিয়েছিল। লুটপাট করে তারা শুধু নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে।

পদ্মাসেতুর উদাহরণ টেনে দোলন বলেন, যে সেতু আজ হচ্ছে, তা যেন না হয় সেজন্য বিএনপি-জামায়াত, ড. ইউনূস বিশ্বব্যাংককে বুঝিয়ে ঋণ বন্ধ করে দিয়েছিল। তারপরেও শেখ হাসিনা দমে যান নাই। তিনি আমাদের সাধারণ মানুষের টাকাতেই এই পদ্মা সেতু করছেন। শেখ হাসিনা যদি আবারও ক্ষমতায় আসতে না পারেন এই পদ্মা সেতুর কাজও থমকে যাবে।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, অতীতের কোনো সরকার তা করতে পারেনি। বর্তমান সরকার যদি আবার ক্ষমতায় আসে তাহলে বর্তমান সময়ের চেয়ে আরও ভালো থাকতে পারবেন।

বিএনপি-জামায়াত চক্র দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের জন্য হুমকি এমনটা জানিয়ে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন, বিএনপি-জামায়াত চক্র মুক্তিযুদ্ধবিরোধী। দেশের স্বাধীনতা এবং সার্বভৌমত্বের জন্য তারা হুমকি। জামায়াত চক্র যদি কোনোভাবে বিএনপিকে নিয়ে বাংলাদেশের রাষ্ট্রক্ষমতায় আসে তাহলে আজকে যে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে কথা বলছি সেটাও গুঁড়িয়ে দেয় কি না, তা নিয়ে শঙ্কা করছি। এজন্য আমাদের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।

দোলন বলেন, এক সময়ে সারের জন্য কৃষক ভাইদের জীবন দিতে হয়ে হয়েছিল। আর দেশের কৃষক ভাইয়েরা এখন সঠিক সময়ে সার, বীজসহ কৃষি উপকরণ পাচ্ছেন।

বোয়ালমারি উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ আব্দুর রহমান বাশারের সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটনের পরিচালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য দেন, ফরিদপুর জেলা কৃষকলীগের সদস্য সচিব ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, যুগ্ম আহ্বায়ক প্রদীপ কুমার দাস, পৌর কৃষকলীগের সভাপতি রোকন উদ্দীন আহম্মেদ, জেলা কৃষকলীগের সদস্য ও সাবেক ঘোষপুর ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোশিউল আজম বাবু, চতুল ইউপি কৃষকলীগের সভাপতি গাজী শামসুজ্জামান খোকন, হাসামদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়ুব আলী প্রমুখ।

শেখ হাসিনা,দোলন,মুক্তিযোদ্ধা
apps