• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সন্ত্রাসীদের কোপে রক্তাক্ত স্বেচ্ছাসেবক দলনেতা মঞ্জু

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০১ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০৯
বরিশাল প্রতিনিধি

বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুকে কুপিয়েছে সন্ত্রাসীরা। শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যারাতে অক্সফোর্ড মিশন রোড এলাকায় নিজ বাসভবনের সম্মুখে এই ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে বরিশাল কোতয়ালি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

মঞ্জুর বরাত দিয়ে বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু জানিয়েছেন, অভি নামে এক যুবকসহ ৭ থেকে ৮ জনের একটি সন্ত্রাসী বাহিনী মঞ্জুর ওপর সশস্ত্র হামলা করে। এক পর্যায়ে বাসার সামনে তাকে চাপাতি দিয়ে এলোপাতারি কোপায়। ওই সময় মঞ্জুর ডাক-চিৎকারে পাড়া-প্রতিবেশীরা ছুটে আসছে অস্ত্রধারীরা পালিয়ে যায়। কিন্তু কি কারণে কুপিয়েছে সেই বিষয়ে কোন তথ্য দিতে পারেননি জেলার এই নেতা।

তবে গুঞ্জন রয়েছে, হামলাকারী এই অভি এক সময়ের ছাত্রদল নেতা মশিউর রহমানের সহযোগী ছিলেন। সাম্প্রতিকালে ঘোষিত বরিশাল জেলা ছাত্রদলের কমিটিতে স্থান পেতে নেতা মঞ্জুর সুপারিশ চেয়েছিলেন। এমনকি তাকে অভি টাকাও দিয়েছেন বলে কথিত রয়েছে। কিন্তু অভি কমিটিতে পদ পাওয়ার ক্ষেত্রে তিনি কোন সুপারিশ রাখেননি। মুলত এই বিষয়টি নিয়ে তাদের ভেতরে দ্বন্দ্ব সৃষ্টি হয়।

সেই বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে মঞ্জুকে কুপিয়ে রক্তাক্ত করা হয়েছে বলে অনুমেয়। অবশ্য পুলিশের ধারণাও একই।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আসাদুজ্জমান জানিয়েছেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কিন্তু কাউকে গ্রেপ্তার করতে পারেননি। ভিক্টিমের জবানবন্দিও নেওয়া সম্ভব হয়নি। নিজেদের ভেতরে অভ্যন্তরীণ কোন বিষয় নিয়ে এই রক্তারক্তির ঘটনা ঘটেছে। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান ওসি আসাদুজ্জামান।

ওএফ

কুপিয়েছে,রক্তাক্ত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close