• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

গোদাগাড়ীতে নির্বাচনী প্রচারণায় গোলাম রাব্বানীর গাড়িবহরে হামলা

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৫ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫২
রাজশাহী প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ গোদাগাড়ী তানোর আসনের মনোনয়ন প্রত্যাশী, তানোর উপজেলার মুন্ডমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানীর নির্বাচনী শোডাউনের গাড়ী বহরে হামলার অভিযোগ উঠেছে।

রোববার দুপুর আড়াইটার দিকে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

মেয়র গোলাম রাব্বানীর সমর্থকরা জানায়, তানোর উপজেলা আ.লীগের সভাপতি ও মুন্ডমালা পৌরমেয়র গোলাম রাব্বানী গত কিছু দিন যাবৎ বিশাল গাড়ি বহর নিয়ে গোদাগাড়ী উপজেলার বিভিন্ন প্রান্তে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে ভোট চেয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় রোববার গোদাগাড়ী বিভিন্ন প্রান্ত বিশাল গাড়ি বহর নিয়ে মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর বাজারে ঢুকে।

গাড়ি বহরটি পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এসে পৌঁছলে গোদাগাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরব আলীর নেতৃত্বে ৬-৭ জন যুবক গাড়ী বহরের সামনে এসে হঠাৎ এলোপাথারি হামল শুরু করে। এই সময় তাদের হাতে হকিস্টিক ছিলো বলে গোলাম রাব্বানীর সমর্থকরা অভিযোগ করেন।

অতর্কিত হামলায় গাড়ি বহরের সামনে মোটর সাইকেল নিয়ে থাকা ২০-২৫ জন আহত হয়েছে বলে জানাগেছে। এদের মধ্যে একজনের হাত ভেঙ্গে গেছে। এছাড়াও একটি মাইক্রো ভাংচুর হয়েছে। তবে গোলাম রাব্বানী যে গাড়িতে ছিল তাতে কোন আক্রমণের সুযোগ পাইনি। হঠাৎ আক্রমণ করেই দ্রুত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরব আলীসহ তার সঙ্গীয়রা দ্রুত পালিয়ে যায়।

হঠাৎ এই হামলার শিকার ও গোলাম রাব্বানীর সমর্থকরা ক্ষোভে ফেটে পরে তাদের খুঁজতে থাকে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

হামলার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে গোদাগাড়ী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের করে।

উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরব আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কিছু বহিরাগত লেকজন নিয়ে গোলাম রাব্বানী বর্তমান সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক চৌধুরীকে কটুক্তি ও শেখ হাসিনার নেতৃত্বকে অবমাননা করে স্লোগান দেয়ায় আমরা তাদের প্রতিহতের চেষ্টা করেছি বলে জানান।

মেয়র গোলাম রাব্বানীর মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, গোলাম রাব্বানীর গাড়ি বহরে হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে আমিও সেখানে যাচ্ছি সব কিছু জেনে পরে জানাবো বলে মন্তব্য করেন।

ওএফ

গাড়িবহরে হামলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close