• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেনীতে আ.লীগের জনসভা আজ

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৪
ফেনী প্রতিনিধি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফেনীতে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় শহরের শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত জনসভায় প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জনসভায় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন।

এদিকে ফেনীতে আওয়ামী লীগের নির্বাচনী জনসভা থেকে মনোনয়ন প্রত্যাশীদের ‘গ্রীন সিগন্যাল’ দেয়া হতে পারে বলে জানিয়েছেন দলটির একাধিক শীর্ষ নেতা। এছাড়াও এ মনোনয়ন নিয়ে অভ্যন্তরীণ দ্বন্ধ কিংবা সংঘাতে না জড়ায় সেদিকে বিশেষ নির্দেশনা আসতে পারে। টানা দুই মেয়াদে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়নের কথা তুলে ধরে নেতাকর্মীদের নির্দেশনামূলক বার্তা দেবেন।

এদিকে জনসভাকে কেন্দ্র করে ফেনীতে নির্বাচনী হাওয়া বইছে। আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা মার্কার ব্যানার-ফেস্টুন ও তোরণ নির্মাণ করা হয়েছে। নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে নানা শ্লোগান সম্বলিত পোষ্টার সাঁটানো হয়েছে।

ফেনী পৌর আওয়ামী লীগ সভাপতি আইনুল কবির শামীম বলেছেন, নির্বাচন সন্নিকটে। তাই নির্বাচনের আগে এ ধরনের জনসভার সুযোগ নাও হতে পারে। দলকে উজ্জীবিত ও রাজনীতিকে মাঠমুখী করতে জনসভার আয়োজন করা হয়েছে।

সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন বলেছেন, আগামী নির্বাচনে জনপ্রিয় প্রার্থীকেই মনোনয়ন দেবেন শেখ হাসিনা এটা নিশ্চিত। কাউকে হতাশ না করতে জনসভা থেকে এ ধরনের বক্তব্য আসবে বলে মনে হয় না।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বি.কম বলেছেন, নির্বাচনে দলীয় মনোনয়নের একমাত্র অধিকারী দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পার্লামেন্টারিয়াল বোর্ড। দেশে উন্নয়ন অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা রক্ষায় করণীয় বিষয়ে জনসভায় কেন্দ্রীয় নেতারা তুলে ধরবেন।

/পি.এস

ফেনী,আ.লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close