• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

মাদারীপুর-৩ আসনে মনোনয়নপত্র কিনছে আ.লীগের ১৭ জন

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১৫:০৫ | আপডেট : ১৬ নভেম্বর ২০১৮, ১৫:০৭
মাদারীপুর প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাদারীপুর-৩ আসন থেকে আওয়ামী লীগের বেশ কয়েকজন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী তাদের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গত শুক্রবার উৎসবমুখর পরিবেশে ঢাকার ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এবং পাশের নির্বাচনী পরিচালনা অফিস থেকে মাদারীপুর-৩ আসনের প্রার্থী ও তাদের সমর্থকরা মনোনয়ন সংগ্রহ করেন।

শুক্রবার, শনিবার ও রোববার রাত ৭টা পর্যন্ত মাদারীপুর-৩ আসন থেকে ১৭ জন মনোনয়ন ফরম ক্রয় করেছেন বলে জানা গেছে। এর মধ্যে তিন জনই হেবিওয়েট প্রার্থী রয়েছে। সাবেক মন্ত্রী, বর্তমান আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং বর্তমান মাদারীপুর ৩ আসনের এমপি।

সম্পর্কিত খবর

    বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানা গেছে, গত শুক্রবার ও শনিবার সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ সৈয়দ আবুল হোসেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রী কমিটির দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ ও মাদারীপুর-৩ আসনের এমপি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদাক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের পক্ষে তাদের সমর্থক নেতাকর্মীরা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

    আরও জানা যায়, আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য মো. আনোয়ার হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর গোলোম ফারুক, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক পৌর প্রসাশক আবুল কালাম আজাদ, বিশিষ্ঠ ব্যবসায়ী এস এম হানিফ সরদার, মাদারীপুর জেলা আওয়ামী লীগ নেতা খায়রুল আলম নিটল খন্দকার, কেন্দ্রী কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পিপি অ্যাডভোকেট এমরান লতিফ, কালকিনি উপজেলা যুবলীগের সভাপতি মনির হোসেন হাওলাদার, লক্ষিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.ফজলুল হক বেপারী, সাহেবরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান জামাল মোল্লা, কালকিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান সবুজ , গোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মীর নাসির উদ্দিন ও চরদৌলত খান ইউনিয়নের সাবেক চেয়ারাম্যান সরদার আব্দুল মান্নানের পক্ষে তাদের সমর্থক নেতাকর্মীরা দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন এবং ফাহিমা খানম নামে একজন মনোনয়ন ক্রয় করেছে। এদের মধ্যে বেশীর ভাগ মনোয়ন ফরম জমা দিয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

    জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে গত শুক্রবার সকাল-১০টা থেকে। শুক্রবার সকালে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দুটি ফরম সংগ্রহের মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু হয়।

    আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিসে মনোনয়ন বিক্রির জন্য খোলা হয়েছে আটটি বিভাগের আটটি বুথ। মনোনয়ন প্রত্যাশীরা তাদের কর্মী-সমর্থক নিয়ে ভিড় জমিয়েছেন সেখানে। আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম এবার ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে।

    ওএফ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close