• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আখাউড়ায় বিএনপি প্রার্থীর সভায় হামলা, ভাঙচুর

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৮, ১২:৫৮
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনে বিএনপির প্রার্থী মুসলিম উদ্দিন ভূইয়ার নির্বাচনী পরামর্শ সভায় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালিয়ে ভাঙচুর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আখাউড়া পৌরশহরের দেবগ্রাম মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আখাউড়া উপজেলা ছাত্রদলের সহসভাপতি মহসিন ভূইয়া, পৌর যু্দলের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ ও ছাত্রদল নেতা সাগর হোসেন। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

বিএনপি প্রার্থী মুসলিম উদ্দিন অভিযোগ করে সাংবাদিকদের বলেন, সকালে দেবগ্রামে বিএনপির প্রয়াত নেতা মন্তাজ মিয়ার বাড়িতে আমার নির্বাচনী একটি পরামর্শ সভা চলছিল। সভা চলাকালে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা লাঠি-সোটা নিয়ে অতর্কিতভাবে হামলা করে। এ সময় নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত ১৫ টি মোটরসাইকেল ও ৩ টি অটোরিকশা ভাঙচুর করে তারা। হামলার সময় আমাদের নেতাকর্মীরাও আহত হন।

অবশ্য আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভপতি সাহাবুদ্দিন বেগ শাপলু হামলার অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, বিএনপির মনোনয়ন বঞ্চিত প্রার্থী নাসির উদ্দিন হাজারীর সাথে মুসলেম উদ্দিনের কর্মী-সমর্থকদের বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে। ছাত্রলীগ প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করে না।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি মোশাররফ হোসেন তরফদার বলেন, তাদের নিজেদের মধ্যে কোন্দলে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

/পি.এস

ব্রাহ্মণবাড়িয়া,হামলা,ভাঙচুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close