• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্বাধীনতাবিরোধীদের ঐক্য রুখে দিতে তোফায়েলের আহ্বান

প্রকাশ:  ১৬ ডিসেম্বর ২০১৮, ১০:০৪
ভোলা প্রতিনিধি

স্বাধীনতাবিরোধীদের ঐক্য স্বাধীনতার চেতনা এবং মূল্যবোধ নিয়ে রুখে দিতে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

রোববার (১৬ ডিসেম্বর) সকালে ভোলায় জেলা প্রশাসক প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতিস্তম্ভে ভোলা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে এ আহ্বান জানান তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। এখানে যদি কোনো ব্যত্যয় ঘটে তবে দেশে আবার ২০০১ সনের মতো ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে যাবে। সে জন্য বাংলার মানুষ আবার ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগকে বিজয়ী করে আবার বঙ্গবদ্ধুকন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

তিনি আরও বলেন, আমি ৩০ লাখ শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন। শহীদ মিনারের প্রাদদেশে দাঁড়িয়ে বাংলার জনগণের কাছে আহ্বান জানাব। যারা মাকে ছেলেহারা করেছিল। বাবাকে পুত্রহারা করেছিল। বোনকে স্বামীহারা করেছিল। সেই স্বাধীনতাবিরোধীদের সাথে যারা আজ হাত মিলিয়ে ঐক্য করেছে তাদের বিরুদ্ধে যেন স্বাধীনতার চেতনা এবং মূল্যবোধ নিয়ে রুখে দাঁড়ায় এবং আগামী নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধুর রক্তে গড়া দল আওয়ামী লীগকে যেন আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী করে এটিই আজ ১৬ ডিসেম্বর আমার প্রত্যাশা।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোমিন টুলু, সিনিয়র সহসভাপতি দোস্ত মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. সামসুদ্দিন আহমেদসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে ভোলা জেলা প্রাশসক, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, ভোলা প্রেস ক্লাবসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ভোলা শহীদ স্মৃতিস্তম্ভে এবং যুগীরঘোল ওয়াপদা কলোনির বধ্যভূমিতে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানান এবং দোয়া মোনাজাতের মাধ্যমে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

পিবিডি/এসএম

তোফায়েল আহমেদ,ভোলা,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close