• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ময়মনসিংহ-৯: আ’লীগের বিদ্রোহী প্রার্থী সরে দাঁড়ালেন

প্রকাশ:  ১৯ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৫
ময়মনসিংহ প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ- ৯(নান্দাইল) আসনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) ও উপজেলা আ’লীগের সভাপতি এবং সাবেক এমপি মেজর জেনারেল অব. আব্দুস সালাম নিজের প্রার্থীতা প্রত্যাহার করে দলীয় (মহাজোট নৌকা মার্কা) প্রার্থী সাবেক সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে সমর্থন জানিয়েছেন।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে গণমাধ্যকর্মীদের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশ মোতাবেক তিনি তাঁর প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। তিনি নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান। মেজর জেনারেল আব্দুস সালাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিটি বিকালে নান্দাইল প্রেসক্লাব কার্যালয়ে পৌঁছে দেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ সালাম।

এ বিষয়ে জানতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র প্রার্থী মার্কা কুড়াল) ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক এমপি মেজর জেনারেল অব: আব্দুস সালামকে ফোন দেয়া হলে তিনি বলেন, এখন মাগরিবের আযান দিচ্ছে, পরে কথা বলি। এরপর বার বার ফোন করা হলেও তাকে আর পাওয়া যায়নি।

এদিকে জেলা রিটার্নিং কর্মকর্তা ড. সুভাস চন্দ্র বিশ্বাস জানান, এ ধরনের কোন চিঠি এখন পর্যন্ত আমার কার্যালয়ে আসেনি। উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তাও এমন চিঠি পায়নি। পেলে তাতক্ষণিক অবশ্যই আমাকে অবহিত করতেন। তবে খোজ নিয়ে বিষয়টি দেখছি।

পিবিডি/পি.এস

ময়মনসিংহ,আ’লীগ,বিদ্রোহী,প্রার্থী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close