• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

‘ঐক্যফ্রন্টের ঐক্য নাই’

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০১৯, ২১:২১
সাভার প্রতিনিধি

ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে ঐক্য নেই। তারা কিসের সংলাপ করবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ।শুক্রবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলামকে সংবর্ধনা দেওয়ার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

তথ্যমন্ত্রী এসময় আরও বলেন, বিএনপি চোখ থাকিতেই অন্ধ তাই তাদের অন্ধত্ব দুর করা যায় না। বিএনপি বলে দেশে কোন উন্নয়ন হয় নাই। কিন্তু তারা আওয়ামী লীগের উন্নয়নের ফ্লাইওভারে যাতায়াত করে। তাতে সমস্যা নাই।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে আর বিএনপিকে লাল কার্ড দেখিয়েছে। তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশে অসুস্থ ধারার রাজনীতি করে।

মন্ত্রী আরও বলেন, দেশের মানুষ আওয়ামী লীগকে চারবার ক্ষমতায় বসিয়েছে তাই দেশের মানুষদের সাথে নেতাকর্মীদের কোন খারাপ আচরণ করা যাবে না।

এ ছাড়া ঐক্যফ্রন্ট জাতীয় সংলাপ করার জন্য নিজেদের যে মিটিং ডেকেছেন, সেখানে মির্জা ফখরুল নাকি অসুস্থ, তাই উপস্থিত হননি। বাকী দুই নেতাও উপস্থিত নেই। যেখানে নিজেদের ঐক্য নাই, তারা আবার কিসের জাতীয় সংলাপ করবেন বলে প্রশ্ন ছুড়ে দেন তথ্যমন্ত্রী।

সাভারের ভাকুর্তা, আমিনবাজার ও তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তৃতীয়বারের মত এ্যাডভোকেট কামরুল ইসলাম ঢাকা ২ আসনের সংসদ্য নির্বাচিত হওয়ায় তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক তুহিন হাসান ফারুক, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ অন্যান্যা নেতাকর্মীরা। সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পিবিডি/পি.এস

সাভার,‘ঐক্যফ্রন্ট,জাতীয় সংলাপ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close