• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পরাজিতরা আর মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না: নাসিম

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ১৭:০৪
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনের মাঠের লড়াইয়ে যারা হেরে গেছেন, পরাজিতরা যতই চেষ্টা করুক, তারা আর কখনোই মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না।

শনিবার (১৯ জানুয়ারি) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলটির নিরঙ্কুশ বিজয় উদযাপনে আয়োজিত মহাসমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিশাল বিজয়ের পর শেখ হাসিনা আর আওয়ামী লীগের নেত্রী নন, তিনি বাংলার ১৬ কোটি মানুষের নেত্রী। স্বাধীনতার পক্ষের শক্তির মহান নেত্রী। বঙ্গবন্ধুকন্যা যে শ্রদ্ধা ভালোবাসায় ভূষিত হয়েছেন বাংলার জনগণকে সঙ্গে নিয়ে আগামী পাঁচ বছর সফলতার সঙ্গে সরকার পরিচালনা করবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় পাওয়ায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশের শুরু হয়। সভামঞ্চে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ।

এর আগে শনিবার (১৯ জানুয়ারি) দুপুর আড়াইটায় পর পবিত্র ধর্মীয় গ্রন্থ পাঠের মধ্য দিয়ে সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়। সমাবেশ মঞ্চে কেন্দ্রীয় নেতা, উপদেষ্টা পরিষদ সদস্য ও মন্ত্রিপরিষদের সদস্য, মহানগর আওয়ামী লীগ ও সহযোগী এবং ভ্রাতৃ প্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত হয়েছেন।

সোহরাওয়ার্দী উদ্যানে এ বিজয় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই নেতাকর্মীরা উদ্যানে জড়ো হতে থাকেন।সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যান লোকারণ্য হয়ে উঠেছে।জয় বাংলাস্লোগানে উদ্যান মুখরিত।

নেতাকর্মীদের মধ্যে নারীদের পরনে লাল ও সবুজ রঙের শাড়ি এবং ছেলেদের বেশিরভাগ লাল ও সবুজ রঙের গেঞ্জি ও টুপি পরে সমাবেশে যাচ্ছেন।

বিভিন্ন বাদ্যযন্ত্রের তালে তালে জয় বাংলা জয় বঙ্গবন্ধু, বিজয়ের এ দিনে মুজিব তোমায় মনে পড়ে,বারবার দরকার শেখ হাসিনার সরকার, যোগ্য পিতার যোগ্য কন্যা শেখ হাসিনা, শেখ হাসিনা ইত্যাদি শ্লোগান দিচ্ছেন তারা।

এ দিকে, এই বিজয় সমাবেশকে ঘিরে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

পিবিডি/জিএম

বিজয় সমাবেশ,আওয়ামী লীগ,মোহাম্মদ নাসিম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close