• মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

'খালেদা জিয়ার প্রধানমন্ত্রী হওয়ার নৈতিক অধিকার নেই'

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ২২:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপুমনি এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার প্রতারণতার মাধ্যমে আদালতের বিচার কার্যক্রমকে বিলম্বিত করায় তার প্রধানমন্ত্রী হওয়ার নৈতিক অধিকার নেই। খালেদা জিয়া মিথ্যা তথ্য দিয়ে ১৫০ বার আদালতের কাছ থেকে সময় নিয়েছেন।

যিনি আদালতকে মিথ্যা বলে বিচার কার্যক্রমকে বিলম্বিত করেন, তার প্রধানমন্ত্রী হওয়ার কোন নৈতিক অধিকার নেই।

সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. দীপুমনি আরো বলেন, তিনি (খালেদা) অসুস্থ্যতার জন্য আদালতে যেতে পারেন না। কিন্তু বিশাল গাড়ি বহর নিয়ে বাদ্যযন্ত্র বাজিয়ে প্রায় ৪৫০ কিলোমিটার দূরে কক্সবাজারের টেকনাফে যেতে পারেন। সে সময় তিনি অসুস্থ্য থাকেন না।

ডা. দীপুমনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আর খালেদা জিয়া দেশকে পেছনের দিকে ঠেলে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে। দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের প্রতি তিনি আহ্বান জানান।

আইডিইবি’র সভাপতি এ কে এম এ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এ কে এম এনামুল হক শামীম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইডিইবি’র সাধারণ সম্পাদক প্রকৌশলী শামসুর রহমান।

apps