• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ১৪২৫
  • ||
  • আর্কাইভ

যা বললেন সেই ডাকসু ভিপি সুলতান মনসুর

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৮, ০০:০৩ | আপডেট : ০১ জানুয়ারি ২০১৮, ০০:৩২
পূর্বপশ্চিম ডেস্ক
ফাইল ছবি
প্রিন্ট

★মিথ্যাচার, সেচ্ছাচার,আর গুষ্টিতন্ত্র মুক্ত সুখ, শান্তি আর সমৃদ্ধির বার্তা বয়ে আনুক নতুন ইংরেজী বর্ষ ২০১৮। জাতীয় ঐক্যের শপথে উদ্ভাসিত হোক সকলের নতুন যাত্রা। 

★ব্যক্তি, গুষ্টি আর আবেগ কে পুজি করে বঙ্গবন্ধুর স্বপ্নের আর লাখো শহীদের রক্তস্নাত বাংলাদেশ ও এই রাষ্ট্রের জনসাধারণকে যারা নৈরাজ্য, অনিয়ম, গুম, খুন, দুর্নীতি, লুটতরাজ আর শ্রেণী বৈষম্যের রাহুগ্রাসে নিমজ্জিত করে রেখেছেন, জাতীয় ঐক্যের ভিত্তিতে জনগনের সরকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে তাদের পতন আর মুক্তিসংগ্রামের আদর্শে জনগনের শাসনের সুচনার মাহেন্দ্রক্ষণই হবে ২০১৮ ইংরেজী।

★এমনকি আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন ও রাজনীতি থেকে নির্বাসিত রাখার ষড়যন্ত্র বিগত ১০ বছর যাবত যে বা যারা করেছেন বা করে যাচ্ছেন দল নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন যখন হবে, তারাই যে জনবিচ্ছিন্ন হয়েছেন তারও প্রমাণ পাবেন ইনশাআল্লাহ। 

★ ইয়াবা, ফেনসিডিল, সেলফিবাজী, অপসংস্কৃতি আর বেহায়াপনা থেকে বেরিয়ে ৫২, ৬৬, ৭১ ও ৯০ এর চেতনার বাংলাদেশ বিনির্মাণে স্বাধীনতার সংবিধানের ভিত্তিতে জাতীয় ঐক্যের মাধ্যমে জনগনের সরকার প্রতিষ্ঠাই হোক নতুন বছরে এই প্রজন্মের অঙ্গীকার।

★পাশাপাশি, দেশ ও জনগনের সার্থকে সবার উপরে রেখে, সকল, সামরিক ও বেসামরিক কর্মকর্তা ও কর্মচারী ভাই ও বোনেরা তাদের নিরপেক্ষ ভুমিকা পালনে দেশপ্রেমের অনন্য নজির স্থাপন করবেন বলে আমার প্রত্যাশা।

★পরিশেষে, দেশ ও বিদেশে অবস্থানরত প্রত্যেক দেশপ্রেমিক বাঙ্গালীর প্রতি আহ্বান জানাই, ‘আপনারা জানেন, জাতীয় দাবী ৭৫ এর ১৫ই আগষ্টের  সপরিবারে নিহত জাতির পিতা হত্যার বিচার,জাতীয় চার নেতা হত্যার বিচার ও যুদ্ধাপরাধীদের বিচার এই বাংলার মাটিতে সম্পন্ন হয়েছে। কাজেই এখন আর পক্ষ, বিপক্ষ নয়। জাতীয় স্বার্থে দেশ ও জনগনের অধিকার প্রতিষ্টায় জাতীয় ঐক্যের ভিত্তিতে গণতান্ত্রিক,অসাম্প্রদায়িক, ও মুক্তিযুদ্ধের সপ্নের সোনার বাংলা বিনির্মানই আমাদের একমাত্র লক্ষ্য।সেই লক্ষ্য কে সামনে রেখে জনতার ঐক্য সৃষ্টির প্রক্রিয়া শুরু হয়েছে।যে ঐক্য হবে দুর্নীতি, দুর্বৃত্তায়ন ও দু:শাষনের বিরুদ্ধে, আর শোষিত,বঞ্চিত, বঙ্গবন্ধুর ভাষায় দু:খী মানুষের পক্ষে।

তাই আসুন আওয়াজ তুলি

 " এক দাবী,  এক লক্ষ্য

   জনস্বার্থে জাতীয় ঐক্য "

সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় শুভ নববর্ষ।

জয় বাংলা , জয় বঙ্গবন্ধু,জয় হোক বাংলার জনগণের।’

(ফেসবুক স্ট্যাটাস থেকে নেয়া)