• মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

সাব্বির শাস্তিতে কপাল খুলছে নাসিরের

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৮, ১৮:৩৪ | আপডেট : ০১ জানুয়ারি ২০১৮, ১৮:৩৬
সম্রাট কবির
প্রিন্ট

দর্শক পেটানো এবং মাঠে আম্পায়ারদের সঙ্গে খারাপ ব্যবহার করায় কঠোর শাস্তি পেয়েছেন ক্রিকেটার সাব্বির রহমান। আগামী ৬ মাস যেকোনো ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়ার পাশাপাশি ২০ লাখ টাকা জরিমানা এবং বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে। মিডল আগামী ক্রিদেশীয় সিরিজে সাব্বির আর খেলতে পারছেন না। এ সুযোগে তার জায়গায় নাসির হোসেনের জায়গা পাকাপোক্ত হতে পারে বলে মনে করেন ক্রিকেট সংশ্লিষ্টরা। এর আগে বিভিন্ন সময় অবহেলার শিকার হয়েছেন নাসির।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন আজ বিকেলে সংবাদ সম্মেলন ডেকে সাব্বিরের শাস্তির ঘোষণা দেন। সেখানেই তিনি জানান, জাতীয় দলের চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে তাকে।তবে সাব্বিরকে আরো কঠোর শাস্তি দেয়ার জন্য বিসিবির ডিসিপ্লিনারি কমিটি সুপারিশ করেছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি।

এর আগে জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডের ম্যাচে এক কিশোর দর্শককে পিটিয়েছিলেন সাব্বির। শুধু তাই নয় ম্যাচ অফিসিয়ালের সঙ্গে খারাপ আচরণও করেন জাতীয় দলের তরুণ এই ক্রিকেটার। ওই দুই অপরাধে এখন বড় শাস্তিই পেলেন সাব্বির।

ম্যাচ রেফারির দেওয়া প্রতিবেদন অনুযায়ী সাব্বির আচরণ বিধির ‘লেভেল-৪ ভেঙেছেন’।যেটির শাস্তি হিসেবে সর্বোচ্চ ৫ লাখ টাকা জরিমানা ও ঘরোয়া ক্রিকেটে ছয়মাস নিষিদ্ধ করা হয়েছে। পাশাপাশি অপরাধে বিসিবির কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে তিনি বাদ পড়েছেন তিনি।

/সম্রাট

কঠোর যে শাস্তি পেলেন সাব্বির

apps