• শনিবার, ২১ জুলাই ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫
  • ||

বগুড়ায় বাস কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ৪

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৮, ১৮:৪৫
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট

বগুড়ার শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়ার মহাসড়কের নয় মাইলের জামালপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা ৪ বাস যাত্রী নিহত এবং ২০ জন আহত হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের চিকিৎসকরা বলছেন, আহতদের অধিকাংশের অবস্থা আশংকাজনক।

বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ জানায়, সোমবার বিকেল সাড়ে ৩টায় উপজেলার জামালপুরে বগুড়ামুখি কার্ভাড ভ্যান (ঢাকা মেট্রো-ট-১৫-১৪৯৫) পৌঁছিলে এসময় বিপরীতমুখির যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়। বাসটি (বগুড়া-ব-৪৬৬৬) বগুড়া থেকে ধুনট উপজেলায় যাচ্ছিল যাত্রী নিয়ে। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ মিত্র জানান, দুর্ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নিয়ে আসবার পর আরো ৩জন বাস যাত্রীর মৃত্যু হয়। হাসপাতালে আরো ২০ জন আহত চিকিৎসাধীন রয়েছে।

বগুড়ার শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম জানান, দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাস এবং কাভার্ড ভ্যান পুলিশ হেফাজতে হয়েছে। নিহতদের পরিচয় জানা যায় নি।

হবিগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৩