• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

নিখোঁজ কর্মকর্তা হোটেল থেকে উদ্ধার

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০১৮, ১৮:৪৮ | আপডেট : ০২ জানুয়ারি ২০১৮, ১৮:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

নিখোঁজ হওয়া একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা বিশ্বজিৎ দে জয় (৪৬) রাজধানীর কাকরাইল এলাকায় একটি হোটেল থেকে উদ্ধার করেছে তার পরিবার।

নিখোঁজ কর্মকর্তার ভগ্নিপতি জয়ন্ত কুমার দেব বলেন, মঙ্গলবার বিকেলে সাড়ে ৪টায় রাজধানীর একটি হোটেল থেকে তাকে উদ্ধার করা হয়েছে। তবে হোটেলটির নাম উল্লেখ তিনি।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মঈনুল ইসলাম বলেন, নিখোঁজ ব্যক্তির পরিবারের সূত্রে জানতে পেরেছি তাকে হোটেল থেকে উদ্ধার করা হয়েছে। তিনি নববর্ষ উদযাপনের জন্য সেখানে গিয়েছিলেন।

এর আগে তার পরিবার দাবি করেছিল সোমবার সিদ্দেশ্বরীর বাসা থেকে বেইলি রোডের অফিসে যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় সোমবার রাতে রমনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন বিশ্বজিতের ভগ্নিপতি জয়ন্ত কুমার দেব।

তবে মঙ্গলবার সকালে তার ভগ্নিপতি বলেন, ‘বিশ্বজিৎ নিখোঁজ রয়েছে, মনে হচ্ছে তাকে দ্রুতই পাওয়া যাবে। সে পরিবারের সঙ্গে রাগ করেছে।’

ওই জিডিতে জয়ন্ত কুমার উল্লেখ করেছিলেন, সোমবার সকাল সাড়ে ৯টায় বাড়ি থেকে অফিসের উদ্দেশে বের হওয়ার পর থেকে বিশ্বজিতের কোনো সন্ধান মেলেনি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন বন্ধ রয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

/তুহিন/

apps