Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

প্রতি রাতের আয় ৮ লাখ টাকা

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ০১:১৭ | আপডেট : ০৩ জানুয়ারি ২০১৮, ০১:৩৫
অনলাইন ডেস্ক
প্রিন্ট icon

সামান্য স্বাচ্ছন্দ্যপূর্ণ জীবনের আশায় এবং চরম আর্থিক সংকট কাটিয়ে খেয়ে-পরে বেঁচে থাকার প্রত্যাশায় অনেকেই বাধ্য হয়ে দেহ ব্যবসায় নাম লিখান। তবে, এমনও যৌনকর্মী আছেন যারা এই কাজ করে বিপুল পরিমাণ টাকা উপার্জন করেন। এমনই একজন যৌনকর্মী নাম অ্যানা। ২১ বছর বয়সী এই নারীর দাবি, তিনি দেহ ব্যবসা করে প্রতি রাতে আট লাখ টাকা আয় করেন।

অ্যানার ক্লায়েন্টদের মধ্যে রয়েছেন অস্কার-জয়ী অভিনেতা, রাজনীতিবিদ, খেলোয়াড় কিংবা বড় বড় ব্যবসায়ীরা। নেটফ্লিক্সের একটি জনপ্রিয় ওয়েব সিরিজের অভিনেতা তার নিত্যদিনের কাস্টমার বলেও জানিয়েছেন অ্যানা। এমনকি ইউরোপিয়ান ফুটবলারদের মধ্যে অনেকের সঙ্গেই প্রায় রাত কাটান তিনি। তবে তার ক্লায়েন্টদের তালিকায় অর্ধেকই ব্যবসায়ী।

অ্যান আরও জানান, বর্তমানে তিনি একজন হলিউড অভিনেতার সঙ্গে ডেটিং করছেন, যে তার পেমেন্ট ছাড়াও ঘরের ভাড়া এবং শপিং-এর বিলও মেটান। সাত মাস ধরে তার সঙ্গে মিশছেন তিনি। তবে তিনি নাকি বেশ ভদ্রলোক। এমনটাই দাবি অ্যানার। তাই তার সঙ্গে দীর্ঘদিন ধরে মিশে বেশ খুশি অ্যানা।

বেশির ভাগ সময়ই তিনি অনেক দামি দামি উপহার পেয়ে থাকেন। কেউ হয়ত তাকে ৩০ হাজার ইউরো দামের ব্যাগ দিলেন। অ্যানা আরও জানিয়েছেন, যে ওয়েবসাইটে কুমারিত্ব বিক্রি করা যায়, সেখানে বিক্রি করতে চান তিনি। কারণ ভবিষ্যতে যে তাকে ছেড়ে চলে যাবে তার কাছে নিজের কুমারিত্ব বিকিয়ে দিতে চান না তিনি।

apps