• সোমবার, ২৮ মে ২০১৮, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

বিমানেই সফল দাবি মেননের

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ১৮:০৯ | আপডেট : ০৩ জানুয়ারি ২০১৮, ১৯:১৬
পূর্বপশ্চিম ডেস্ক
ফাইল ছবি
প্রিন্ট
বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলায় সফল হয়েছেন বলে দাবি করেছেন রাশেদ খান মেনন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর আগের মন্ত্রণালয়ে নিজের কাজ ও সাফল্য সম্পর্কে  বুধবার বিকালে তিনি এই প্রতিক্রিয়া জানান। বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সদ্যবিদায়ী এই মন্ত্রী বলেন, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের যে চ্যালেঞ্জ, সেটা আমি ভালোভাবে ম্যানেজ করেছি। এখানে আমি সফল বলে মনে করি।

মঙ্গলবার নতুন তিন মন্ত্রী এক প্রতিমন্ত্রীর শপথ গ্রহণের পরদিনই বুধবার মন্ত্রিসভার দফতর পুনর্বণ্টন করা হয়েছে। এদিন প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকের পর মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম জানান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে আসা রাশেদ খান মেননকে দেওয়া হয়েছে সমাজকল্যাণমন্ত্রীর দায়্ত্বি।

নতুন মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার প্রতিক্রিয়া জানাতে গিয়ে রাশেদ খান মেনন বলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় এমন একটি মন্ত্রণালয় যেখানে একদম সাধারণ মানুষ, প্রান্তিক মানুষ, প্রতিবন্ধী ও সমাজের পিছিয়ে পড়া মানুষদের নিয়ে কাজ করতে পারব। তাই আমি মনে করি, এখানে আরও বেশি কাজ করার সুযোগ আছে। বিশেষ করে মানুষের সঙ্গে মিশে কাজ করার সুযোগ হলো। আশা করি, এই মন্ত্রণালয়েও সফলভাবে কাজ করতে পারব।