Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

সাকিবকে যে সম্মান দিল আইসিসি

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ২৩:৫৭
ক্রীড়া ডেস্ক
প্রিন্ট icon

২০১৭ সালটা দারুণ কেটেছে সাকিব আল হাসানের। টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি তিন ফরম্যাটেই নিজেকে মেলে ধরেছেন তিনি। গত বছরের অধিকাংশ সময় জুড়েই আইসিসি খেলোয়াড় র‌্যাঙ্কিংয়ে তিন ফরম্যাটে সেরা অলরাউন্ডারের জায়গাটি দখল করে রেখেছিলেন সাকিব আল হাসান।

তাই বছর শেষে সাকিব আল হাসানকে ‘রানওয়ে লিডার’ খ্যাতি দিয়েছে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। বুধবার সাকিব আল হাসানের ফেসবুক পেইজে এ বিষয়ে একটি পোস্ট দেয়া হয়েছে।

সাকিব আল হাসানের ফেসবুক পেইজে দেয়া একটি পোস্টে লেখা হয়েছে, ‘অনবদ্য আরেকটি অর্জন! ক্রিকেটের তিন ফরম্যাটের অলরাউন্ডার র‍্যাঙ্কিং এর সেরা হওয়ায় ‘রানওয়ে লিডার’ হিসাবে দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এর নাম ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)। সাফল্যের এই প্রাপ্তি আসন্ন সিরিজগুলোতেও তাকে আরও ভালো খেলার প্রেরণা যোগাবে অবশ্যই।’

গত বছর টেস্টে ডাবল সেঞ্চুরি ও সেঞ্চুরি করেছিলেন সাকিব আল হাসান। ওয়ানডে ফরম্যাটেও পেয়েছিলেন সেঞ্চুরি। সেটি আবার ছিল আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে। নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের জোড়া সেঞ্চুরিতে জয় পেয়ে সেমিফাইনালে উঠেছিল বাংলাদেশ।

apps