• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ত্রিদেশীয় সিরিজের সময়সুচির পরিবর্তন!

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১৪:২১ | আপডেট : ০৫ জানুয়ারি ২০১৮, ১৬:১৪
সম্রাট কবির

ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে চলতি মাসে বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা ক্রিকেট দল। জিম্বাবুয়ে বাংলাদেশে আসবে ১০ জানুয়ারি।এর তিনদিন পর আসবে লঙ্কানরা।সিরিজ শুরু হবে ১৫ জানুয়ারি।

আগের সূচি অনুযায়ী ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর ২:৩০ মিনিট থেকে। কিন্তু এখন প্রতিটি ম্যাচই শুরু হবে দুপুর ১২ টা থেকে।

সম্পর্কিত খবর

    প্রচণ্ড শীতের কারণে সময়সূচীতে এই পরিবর্তন আনা হয়েছে। সন্ধ্যার পর মাঠে শিশিরের প্রভাব এবং বেশি রাত হয়ে গেলে স্টেডিয়ামের দর্শক'দের কষ্টের কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত।

    তিন দেশের বোর্ডের সঙ্গে আলোচনা করে ম্যাচের সময় এগিয়ে এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।১৫ই জানুয়ারি সিরিজের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে, বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে।

    ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টোয়েন্টিকে সামনে রেখে শুরু হয়েছে টাইগারদের স্কিল ট্রেনিং। এর আগে ২৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে প্রস্তুতি। ৩২ জনের প্রাথমিক দল এখনো নিয়মিত অনুশীলন করে যাচ্ছে বিসিবি একাডেমী মাঠে। এই ৩২ জন থেকে পর্যায়ক্রমে তিন জাতি ওয়ানডে স্কোয়াড, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি দল সাজানো হবে।

    ক্যাম্পে পর্যাপ্ত ক্রিকেটার খেলাও হবে দেশের মাটিতে, তাই দল সাজানোর জন্য তাড়া ছিল না নির্বাচকদের।কিন্তু একটি বিশেষ কারণে তিন জাতি ক্রিকেট শুরুর এক সপ্তাহ আগেই ওয়ানডে দল চূড়ান্ত করে ফেলতে হচ্ছে। জানা গেছে আগামী ৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণা করা হবে।

    ত্রিদেশীয় সিরিজের সূচি: ১৫ জানুয়ারি: বাংলাদেশ-জিম্বাবুয়ে ১৭ জানুয়ারি: শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ১৯ জানুয়ারি: বাংলাদেশ-শ্রীলঙ্কা ২১ জানুয়ারি: শ্রীলঙ্কা জিম্বাবুয়ে ২৩ জানুয়ারি: বাংলাদেশ-জিম্বাবুয়ে ২৫ জানুয়ারি: বাংলাদেশ-শ্রীলঙ্কা ২৭ জানুয়ারি: ফাইনাল

    সবগুলোই দিবারাত্রির ম্যাচ এবং খেলাগুলো হবে শের-ই বাংলা স্টেডিয়ামে।

    /সম্রাট

    অস্ট্রেলিয়ান ওপেনকে সেরেনার না

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close