• মঙ্গলবার, ২২ মে ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

হোয়াইট হাউজের সবাই ডাকে 'শিশু' ট্রাম্প !

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ০৩:১২ | আপডেট : ০৬ জানুয়ারি ২০১৮, ০৩:২২
আর্ন্তজাতিক ডেস্ক
প্রিন্ট
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে লেখা আলোচিত বইয়ের লেখক মাইকেল উলফ বলছেন, হোয়াইট হাউজের সবাই তাকে 'শিশু' হিসেবে সম্বোধণ করে। বিবিসির সংবাদ।

একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে উলফ বলেন, হোয়াইট হাউজের এক কর্মী তার কাছে ব্যক্ত করেছেন যে প্রেসিডেন্টকে তার শিশুসুলভ মনে হয়। কারণ তিনি দ্রুতই পরিতুষ্ট হতে চান। এই লোক পড়তে জানে না, কোন কিছু শুনেও না। 

সাংবাদিক মাইকেল উলফের লেখা 'ফায়ার এন্ড ফিউরি: ইনসাইড দি ট্রাম্প হোয়াইট হাউজ' বই নিয়ে ইতিমধ্যে যুক্তরাষ্ট্র জুড়ে সাড়া ফেলে দিয়েছে। ট্রাম্প সম্পর্কিত এমন অনেক তথ্য আছে যা প্রকাশ হওয়ায় রীতিমত ক্রুদ্ধ মার্কিন প্রেসিডেন্ট। এই বইতে ইভাঙ্কা ট্রাম্পের রাষ্ট্রপতি হওয়ার উচ্চাকাঙ্ক্ষার কথাও তুলে ধরা হয়েছে।

উলফ আরও  বলেন, দুই শত সাক্ষাৎকারের ওপর ভিত্তি করে তার বইটা লেখা হয়েছে আর ট্রাম্প এটিকে 'বানোয়াট' এবং 'মিথ্যায় পরিপূর্ণ' বলে দাবী করছেন।

এদিকে ট্রাম্প দাবি করছেন তিনি কখনোই উলফের সাথে কথা বলেননি। কিন্তু এনবিসি চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে উলফ বলছেন, তারা দুইজন একান্ত তিন ঘন্টা সময় কাটিয়েছেন। 

শুক্রবারে ট্রাম্প এক টুইটার বার্তায় বলেন, তাকে আঘাত করার জন্য মিডিয়া এবং আরও অনেকে এই বানোয়াট বইকে সামনে নিয়ে এসেছে। তিনি আরও বলেন, তাদের উচিত একটি নির্বাচনে জেতার চেষ্টা করা!

এদিকে ট্রাম্প বইটিকে বিক্রি বন্ধে নানা উদ্যোগ নিলেও দ্রুত মানুষের হাতে হাতে চলে গেছে এটি। তবে ট্রাম্পের আইনজীবী বইটি নিষিদ্ধের চেষ্টা চালাচ্ছেন বলে জানা গেছে।