• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

হঠাৎ ফেসবুকে স্ট্যাটাস দিতে সমস্যা

প্রকাশ:  ০১ মার্চ ২০১৮, ০১:৫৩
পূর্বপশ্চিম ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিতে পারছে না এর ব্যবহারকারীরা। বুধবার রাত ৮টার দিকে হঠাৎ করে এই সমস্যা দেখা দেয়। রাত ১০ টার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত সমস্যাটি ঠিক হয়নি।

জানা যায়, আজ রাত ৮টার পর ফেসবুকের স্ট্যাটাস ও ছবি শেয়ার করার বক্সে ক্লিক করলেই সেটি হারিয়ে গেছে। কোনোভাবেই সেখানে কিছু শেয়ার করা যায়নি। তবে কোনো নিউজ সাইটের গিয়ে সেখান থেকে প্রতিবেদন শেয়ার দিয়েছেন অনেকেই। ঢাকায় ওই সময়ে একাধিক ব্যক্তিকে ফেসবুকে স্ট্যাটাস দিতে দেখা গেছে। তারা মুঠোফোন বা ল্যাপটপ থেকে ওই সময় স্ট্যাটাস বা ছবি শেয়ার করেছেন।

সম্পর্কিত খবর

    তবে কম্পিউটার থেকে ফেসবুকের অন্য গ্রুপ বা পেজে নিউজ, ছবি, স্ট্যাটাস বা ভিডিও শেয়ার করা যাচ্ছে। ঢাকার বাইরে এ সমস্যা হচ্ছে কি না সেটা জানা যায়নি।

    রাজধানীতে একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় কাজ করেন নবলেশ^র দেওয়ান ত্রিপুরা। তিনি আজ রাত সাড়ে ৮টার দিকে কম্পিউটারের ডেস্কটপে একাধিকবার চেষ্টা করেও স্ট্যাটাস শেয়ার করতে পারেননি। পরে তিনি ল্যাপটপ থেকে স্ট্যাটাস দেন।

    এই সমস্যার পড়া কয়েকজন জানিয়েছেন, রাত ৮টার দিকে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার চেষ্টা করলে স্ট্যাটাস বক্সে ক্লিক করার সঙ্গে সঙ্গে সেটি হারিয়ে যায়। অনেকবার চেষ্টা করেও কেউ স্ট্যাটাস দিতে পারেননি। পরে কম্পিউটার রি-স্টার্ট দিয়ে বা অন্য ব্রাউজার ব্যবহার করেও কিছু হয়নি। কী সমস্যা হয়েছে সেটাও বুঝতে পারছে না কেউ।’

    এ বিষয়ে জানতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান প্রকৌশলী শাহজাহান মাহমুদের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close