• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘গড্ডালিকা স্রোতধারায় নয়, চেষ্টা করবো নতুন কিছু উপহার দিতে’-পরীমনি

প্রকাশ:  ১০ মার্চ ২০১৮, ০১:২৪ | আপডেট : ১০ মার্চ ২০১৮, ১৩:০৯
পূর্বপশ্চিম ডেস্ক

চিত্রনায়িকা পরীমনি তার চলচ্চিত্রের ক্যারিয়ারে এই স্বল্প সময়ে বেশ কিছু দর্শক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করে বেশ আলোচিত। পরীমনি অভিনীত ও নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত আরেকটি আলোচিত ছবি ‘স্বপ্নজাল’ ছবিটি বর্তমানে রয়েছে মুক্তির অপেক্ষায়।

এরই মাঝে গতকাল শুক্রবার (০৯ মার্চ) বিএফডিসি-তে আনুষ্ঠানিকভাবে চিত্রনায়িকা পরীমনি ঘোষণা করেছেন তার নিজস্ব প্রোডাকশন হাউজের নাম। নাম দিয়েছেন ‘সোনার তরী’। নায়িকা পরীমনির আমন্ত্রণে এই নতুন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন চলচ্চিত্রের নামকরা সব নায়ক ও কলাকুশলীরা।

সম্পর্কিত খবর

    অনুষ্ঠান শেষে পরীমনি তাঁর ব্যাক্তিগত ফেসবুক এ্যাকাউন্টে একটি ষ্ট্যাটাস দেন সোনার তরী নিয়ে। পরীমনির ষ্ট্যাটাসটি আমাদের পাঠকদের জন্য এখনে হুবহু তুলে ধরা হল।

    পরীমনির ষ্ট্যাটাস-

    এতকাল নদীকূলে

    যাহা লয়ে ছিনু ভুলে

    সকলি দিলাম তুলে

    থরে বিথরে-

    এখন আমারে লহ করুণা করে।

    ঠাঁই নাই, ঠাঁই নাই-- ছোটো সে তরী

    আমারি সোনার ধানে গিয়েছে ভরি।

    সোনার তরী ।

    রবীন্দ্রনাথ ঠাকুর।

    আজ এই সোনার তরী নামটা এখান থেকেই নেয়া আমার। আর কেন জানি না এখন মনে হচ্ছে কবিগুরুর এই লাইনগুলোর মতোই যেন এই তরীর যাত্রাটা। যদিও কবিতার নামটা ছাড়া কবিতার অর্থ ভেবে প্রতিষ্ঠনের নামকরন করিনি তখন।

    আমি এ তরী সত্যি সত্যি ভাসাতে চাই। তবে গড্ডালিকা স্রোতধারায় নয়, চেষ্টা করবো নতুন কিছু উপহার দিতে। কারণ একজন অভিনেত্রী হিসেবে দায়বদ্ধতা অবশ্যই রয়েছে। বলতে পারেন সেই দায়বদ্ধতা থেকেই ফিল্মপাড়ায় ভালোকিছু করার শপথ নিয়ে নামতে যাচ্ছি।

    একটি প্রজেক্ট শুরু করার আগে অনেক ঝুট-ঝামেলা থাকতেই পারে। থাকতেই পারে কিছু ভুল-ত্রুটি। আশা করবো এরকম কোনো কিছু দেখলে তা আমাদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেবেন। সেটা আমরা ইতিবাচকভাবেই গ্রহণ করবো।

    এককথায় বলতে চাই, গতানুগতিক প্রযোজনা হাউজের মতো হবে না আমাদের এ সোনার তরী। চেষ্টা করবো এ সোনার তরীতে করেই বাংলা সিনেমার সেই স্বর্ণযুগকে ফিরিয়ে আনার। বাকিটা হয়তো সময়ই বলে দেবে।

    অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ, আমার সহকর্মী এবং বিশেষ করে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ভাই ,বোন ও বন্ধুরা, সবাইকে ধন্যবাদ জানাচ্ছি আজকের এ আয়োজনে আসার জন্যে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close