• মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫
  • ||

চেয়ারম্যানকে নাচালেন অপু বিশ্বাস (ভিডিও)

প্রকাশ:  ২০ এপ্রিল ২০১৮, ১৬:৪০ | আপডেট : ২০ এপ্রিল ২০১৮, ১৬:৫৯
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট
চেয়ারম্যানের সাথে নাচছেন অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাসের পহেলা বৈশাখের উদযাপনটা ছিল একটু অন্যরকম। তিনি জয়পুরহাটের মেয়ে। বৈশাখটাও সেখানেই করেছেন। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সাথেই নয়। ১৬ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেছেন অপু বিশ্বাস।

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাইয়ে প্রতি বছর গ্রামের জামাইদের বরণের মধ্যে দিয়েই বৈশাখকে বরণ করে নেয়া হয়। এবার হাজির ছিল ১৬ হাজার জামাই। তাদের বিভিন্ন উপহারও দেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ.ন.ম শওকত হাবিব তালুকদার লজিক। জামাইদের সাথে তাদের স্ত্রীরা হাজির থাকেন অনুষ্ঠানে।

অনুষ্ঠানের মঞ্চে চিত্রনায়িকা অপু বিশ্বাস ইউনিয়নের চেয়ারম্যানের সাথে নেচেছেন এমন একটি ভিডিও পাওয়া গেছে অনলাইনে। ভিডিওতে দেখা যায় অপু বিশ্বাস চেয়ারম্যানের সাথে মঞ্চে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত সিনেমা জান কুরবান এর জনপ্রিয় ‘কারো প্রেমে পড়লাম নারে, মজা কি বুঝলাম নারে, শোনলাম না মোবাইল ফোনে আই লাভ ইউ’ গানটির সাথে নেচেছেন। গানটিতে কন্ঠ দিয়েছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ডলি শায়ন্তনী।

উল্লেখ্য, পহেলা বৈশাখের সেই জামাই বরণ অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন অপু বিশ্বাস। সেদিন বিকালে অপু হেলিকপ্টারে চড়ে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন। অনুষ্ঠানস্থলে হাজির হয়ে এলাকার হাজার হাজার জামাইকে হাত নেড়ে স্বাগত জানান। এরপর নাচ-গান আর অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেন তিনি।

/এটিএম ইমু

অপু বিশ্বাস,চিত্রনায়িকা