Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

‘কাউকে ভালো লাগলে বয়স কোনো বিষয়ই নয়’

প্রকাশ:  ১৫ মে ২০১৮, ১৫:৫৫
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

অসম বয়সের প্রেমের বিষয়ে টালিউড অভিনেত্রী মোনালিসা বলেছেন, কাউকে ভালো লাগলে বয়স কোনো বিষয়ই নয়। এক্ষেত্রে বয়সে ছোট ছেলেদের প্রেমে অবশ্যই পড়া যায়। সম্প্রতি কলকাতার অনলাইন পোর্টাল এবেলায় দেওয়া একটি সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

মোনালিসা বলেন, সব কিছু বাদ দিয়ে, ভাললাগার অনুভূতিটাই প্রধান। দেবর-ভাবীর সম্পর্ক নিয়ে অনেক বাঙালির মধ্যেই বেশ উন্মাদনা কাজ করে। এ ধরনের সম্পর্কে যৌনতা বিষয়টা পরিস্থিতির ওপর নির্ভর করে। তবে শুধু শরীর দিয়ে কোনো সম্পর্ক টিঁকতে পারে না। আত্মিক ও মানসিক যোগাযোগটা থাকতেই হয়। আমি সম্পর্কের সেই যোগাযোগে বিশ্বাস করি। শুধু বয়সে বড় বা বয়সে ছোট ছেলের কথা বলছি না, যে কোনো সম্পর্কের ক্ষেত্রেই এটা প্রযোজ্য।

বয়সে ছোট ছেলেদের সঙ্গে প্রেম করাটা খুব দারুণ ব্যাপার উল্লেখ করে তিনি বলেন, ব্যক্তিগত জীবনে আমার তেমন কোনো অভিজ্ঞতা নেই, কিন্তু অভিনেত্রী হিসেবে রয়েছে।

পরকীয়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে আবেদনময়ী এই অভিনেত্রী বলেন, পরকীয়া বিষয়ে একেকজন মানুষের দৃষ্টিভঙ্গি একেক রকম। বেশিরভাগই অবশ্য পরকীয়াকে সমর্থন করেন না। তবে এই ধরনের সম্পর্ক হঠাৎ করে তৈরি হতে পারে। সবটাই নির্ভর করছে একটা বিবাহিত সম্পর্ক কতোটা সুখের, এর সঙ্গে জড়িয়ে থাকা মানুষগুলো কতটা সুখী তার ওপরে। আমি ঠিক এই বিষয়টা নিয়ে কোনোদিন কিছু ভাবিনি।

নিজের বিবাহিত জীবনের প্রসঙ্গে তিনি বলেন, আমার কাছে আমার স্বামী সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা দু’জন দু’জনের ওপর খুব নির্ভর করি। ওকে ছাড়া অন্য কোনো মানুষের কথা ভাবতেই পারি না। তবে আবারও বলব, একেকজন মানুষের ভাবনা একেক রকম। এটা নিয়ে কারো দিকে আঙুল তোলার কোনো অধিকার আমার নেই। আমার ব্যক্তিগত মত হলো, পরকীয়া সম্পর্ককে প্রশ্রয় দেওয়া ঠিক নয়। সঙ্গীর সম্পর্কে অনুভূতিটা যেমনই হোক না কেন, সেটা না লুকিয়ে, খোলাখুলি কথা বলাই ভালো।

/এসএম

‘কাউকে ভালো লাগলে বয়স কোনো বিষয়ই নয়’,মোনালিসা
apps