Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

বৃদ্ধের বিকৃত যৌনাচারে ৩য় শ্রেণীর ছাত্রী গর্ভবতী

প্রকাশ:  ১৬ মে ২০১৮, ২২:২৫
নাটোর সংবাদদাতা
প্রিন্ট icon

নাটোরের লালপুরে সিদ্দিক আলী (৫৫) নামে এক বৃদ্ধের বিকৃত যৌনাচারের শিকার হয়েছে তৃতীয় শ্রেণীর এক ছাত্রী (১০)। এতে ওই ছাত্রীটি গর্ভবতী হয়ে পড়েছে।

সিদ্দিক আলী উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে গতকাল মঙ্গলবার লালপুর থানায় একটি মামলা করেছেন। রাতেই আসামি সিদ্দিক আলীকে গ্রেফতার করে আজ বুধবার তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

মামলার বাদী ওই ছাত্রীর মা বলেন, 'আমরা গরিব মানুষ, সংসার চালানোর তাগিতে প্রতিদিন সকালে আমরা স্বামী-স্ত্রী দুজনেই বাড়ির বাইরে কাজে চলে যাই, ফিরে আসি সন্ধ্যায়। বাড়িতে আমার তৃতীয় শ্রেণীতে পড়ুয়া মেয়েটি থাকে, স্কুলের সময় হলে স্কুলে যায় আবার ছুটি হলে বাড়ি আসে।'

তিনি আরও বলেন, 'বাড়িতে লোক না থাকার সুযোগে ফুসলিয়ে এবং ভয় দেখিয়ে তার সাথে কুকর্ম করে বৃদ্ধ সিদ্দিক আলী। এভাবে দিনের পর দিন এমন কাজ করায় মেয়ে গর্ভবতী হয়ে পড়ে। তার শারীরিক পরিবর্তন আমাদের নজরে এলে মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে ঘটনা প্রকাশ পায়। পরে তাকে থানায় নিয়ে গিয়ে মামলা করেছি।'

লালপুর থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযুক্ত সিদ্দিক আলীকে (৫৫) গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করার জন্য তাকেও আদালতে হাজির করা হয়েছে।

apps