• শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
  • ||
শিরোনাম

'শ্রীদেবীকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে'

প্রকাশ:  ২০ মে ২০১৮, ১২:৫০
বিনোদন ডেস্ক
প্রিন্ট
গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি হোটেলে মারা যান বলিউড অভিনেত্রী শ্রীদেবী। পোস্টমর্টেম রিপোর্টে বলা হয়েছিল, বাথটাবের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। কিন্তু ভারতের দিল্লি পুলিশের সাবেক এসিপি বেদ ভূষণ সম্প্রতি দাবি করেছেন, শ্রীদেবীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

তিনি বলেন, কাউকে বাথটবের পানিতে ডুবিয়ে দেওয়া খুব সহজ। যতক্ষণ পর্যন্ত ভিকটিমের শ্বাস বন্ধ হচ্ছে না, ততক্ষণ পর্যন্ত জোর করে ডুবিয়ে রাখা যায় কোনো প্রমাণ ছাড়াই। খুব সহজে সেটাকে দুর্ঘটনাজনিত মৃত্যু বলে চালিয়ে দেওয়াও যায়।

বেদ ভূষণের দাবি, শ্রীদেবীর রহস্যজনক মৃত্যুর পর তিনি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারসে গিয়েছিলেন। যে ঘরে অভিনেত্রী ছিলেন সেখানে তিনি ঢুকতে পারেননি। পাশের ঘরে থেকে গোটা ঘটনাটি পর্যবেক্ষণ করার চেষ্টা করেন। তখনই কিছু অসমাঞ্জস্য তার নজরে আসে।

তার ভাষ্য, শ্রীদেবীর মৃত্যু রহস্যজনকভাবে হয়েছে। তার মৃত্যুর পর এমন কিছু প্রশ্ন উঠেছে যা যুক্তিযুক্ত। এগুলোর উত্তর পাওয়া দরকার। আমাদের মনে হচ্ছে, কিছু আড়াল করা হচ্ছে।

এর আগে সিনেমা পরিচালক সুনীল সিংহও শ্রীদেবীর মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তার দাবি ছিল, শ্রীদেবীর উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। আর ওই বাথটাবের মাপ ছিল ৫ ফুট ১ ইঞ্চি। তা হলে বাথটাবে ডুবে তার মৃত্যু হয় কিভাবে?

অবশ্য সুনীল বা বেদ ভূষণ, কারো মন্তব্য নিয়েই শ্রীদেবীর পরিবারের পক্ষ থেকে কেউ মুখ খোলনেনি।

/এসএম