• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্ত্রীকে মারতে ভয়ঙ্কর কৌশল

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১২:২১
আর্ন্তজাতিক ডেস্ক

আকাশে যাতে প্যারাস্যুট না খোলে সেই ব্যবস্থা আগেই করে রেখেছিলেন স্বামী। চার হাজার ফুট উচ্চতায় বিমান থেকে ঝাঁপ দেয়ার সময় ভিক্টোরিয়া সিলিয়ার্স বুঝতেই পারেননি প্যারাস্যুট খুলবে না।

যখন বুঝতে পারলেন, তখন ভিক্টোরিয়া এটাও বুঝে ফেলেছিলেন, তার মৃত্যু অনিবার্য।

সম্পর্কিত খবর

    চার হাজার ফুট উচ্চতা থেকে হুড়হুড় করে নীচে নামার সময় ভিক্টোরিয়া শুধু এক বার তাকিয়ে দেখেছিলেন, কোথায় পড়তে চলেছেন। দেখেই চোখ বুঁজে ফেলেছিলেন। হারিয়ে ফেলেছিলেন সংজ্ঞা।

    মেরুদণ্ডে মারাত্মক চোট পেয়েছিলেন ৪১ বছর বয়সী ভিক্টোরিয়া। তার কলার বোন ভেঙে গিয়েছিল। পা ভেঙেছিল। পাঁজরের হাড় ভেঙেছিল।

    তারপরেও কপাল জোরে বেঁচে গিয়েছিলেন ভিক্টোরিয়া সদ্য লাঙল-চষা জমিতে আছড়ে পড়েছিলেন বলে। নরম মাটিই তার প্রাণ বাঁচিয়েছিল।

    ভিক্টোরিয়া স্কাই ডাইভ করতে যাবেন শুনে তাকে মেরে ফেলার ফন্দি এঁটে তার প্যারাস্যুট যাতে আকাশে না খোলে, আগেভাগেই তার ব্যবস্থা করে রেখেছিলেন স্বামী এমিল সিলিয়ার্স। এমিল ব্রিটিশ সেনাবাহিনীর জওয়ান।

    বৃহস্পতিবার ব্রিটেনের উইনচেষ্টার ক্রাউন কোর্ট স্ত্রীকে খুনের চেষ্টার দায়ে দোষী সাব্যস্ত করেছে ৩৮ বছর বয়সী এমিলকে। দিনকয়েকের মধ্যেই তার শাস্তি ঘোষণা করবে আদালত।

    আদালতে দেওয়া সাক্ষ্য জানাচ্ছে, এর আগেও স্ত্রী ভিক্টোরিয়াকে খুনের চেষ্টা করেছিলেন এমিল, যাতে বাড়িতে গ্যাস কুকার ফেটে মারা যান ভিক্টোরিয়া।

    সিনিয়র প্রসিকিউটর আমান্দা সায়োৎজ বলেছেন, স্ত্রীর নামে প্রচুর বিমা ছিল। তাই স্ত্রীর মৃত্যু হলে সেই টাকা দিয়ে প্রেমিকাকে নিয়ে চুটিয়ে সংসার করতে পারবেন, এই হিসেব কষেই ভিক্টোরিয়াকে খুনের চেষ্টা করেছিলেন এমিল।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close