• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ২৪ জুন ২০১৮, ০৯:৩০
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, প্রেমের দেবতা শুক্রাচার্য ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেম-বন্ধুত্ব শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সম্পর্কিত খবর

    বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হতে পারেন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির আশঙ্কা প্রবল।

    মিথুন [২১ মে-২০ জুন]

    বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    কলহ-বিবাদ উৎকট-উদ্ভট ঝামেলা এড়ানো কঠিন হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট থাকবে।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্টনিক্স সামগ্রী আসতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে। ভ্রমণ শুভ।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    দীর্ঘদিনের লালিত স্বপ্ন-সাধ পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। বেগবান যান এগিয়ে চলুন।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    একদিকে আয়-উপার্জন কম, অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্কলোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। অবশ্য বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা সমীচীন হবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রী আসতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    ভাগ্যলক্ষ্মীর কৃপাবর্ষিত হবে। নিত্যনতুন প্লান প্রোগ্রাম আর স্বপ্ন-সাধ পূরণ হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্য কর্ম লাভের আশায় বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। দুর্জন আত্মীয়বেশী আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হতে পারে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্যসেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে ব্যস্ত থাকতে হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন।

    /এসএম

    রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close