• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মালয়েশিয়া আ.লীগের উদ্যোগে শোক দিবসের দোয়া ও আলোচনা সভা

প্রকাশ:  ১৩ আগস্ট ২০১৮, ০০:১৭
আহমাদুল কবির, মালয়েশিয়া

মালয়েশিয়া আওয়ামী লীগ কর্তৃক ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে কুয়ালালামপুর মতিয়ারা কমপ্লেক্সে শোক সভা ও দোয়া মহাফিল অনুষ্টিত হয়।

মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও শফিকুল রহমান চৌধুরী ও মিনহাজদ্দিন মিরানের যৌথ উপস্থাপনায় শোক সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন, অধ্যাপক ডঃ এ ,এইচ, এম জাহিদুল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাতুক ফুয়াদ বিন তালিব, মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ওহিদুর রহমান ওহিদ। সভায় বক্তারা বলেন, উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার চেষ্টা করছেন। আর সেই বাংলাদেশ হবে আমাদের বাংলাদেশ। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশনকে সফল করতে প্রত্যেককে স্ব স্ব স্থানে নিজ দায়িত্ব কর্তব্য পালন করার আহবান জানান বক্তারা।

বক্তারা আরও বলেন, শেখ হাসিনা আধুনিক প্রযুক্তির শিক্ষার জন্য ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছেন। কেউ গুজবে কান দেবেন না। এগুলো থেকে বিরত থাকতে হবে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সৃষ্টিকারীদের সহ্য করা হবে না।

শোক সভায় মালয়েশিয়া আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীর উপস্থিতিতে ১৫ আগস্ট নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন এবং বাংলাদেশের শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দাঁড়ানোর শপথ নেন।

-একে

আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close