• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্ত্রী’র ধাক্কার ২ দিন পর নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার

প্রকাশ:  ১৩ আগস্ট ২০১৮, ২৩:১২
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার বড় বাজার খেয়াঘাট এলাকায় নৌকা থেকে স্বামীকে ধাক্কা দিয়ে মাঝ নদীতে ফেলে দেয়ার দুইদিন পর লাশ মিলেছে স্বামী সাব্বিরুলের।

সোমবার সন্ধ্যায় গড়াই নদীর লাহিনী পাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের একটি ইউনিট। এর আগে লাশটি স্থানীয়রা নদীতে ভাসতে দেখে পরিবারকে খবর দিলে পরিবার সাব্বিরুল ইসলাম সাব্বিরের(২৮) লাশটি সনাক্ত করে।

সম্পর্কিত খবর

    এদিকে এ ঘটনায় স্ত্রী নদীকে ঘটনার দিন আটক করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

    স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (১১ আগস্ট) দুপুরে শহরের দেশওয়ালী পাড়ার সাইফের ছেলে সাব্বির তার স্ত্রীকে নিয়ে কুমারখালীর বানিয়াপাড়া থেকে নৌকা যোগে কুষ্টিয়া বড় বাজার খেয়া ঘটের দিকে আসছিল। এ সময় স্বামী স্ত্রীর মধ্যে কথাকাটির এক পর্যায়ে স্ত্রী তার স্বামী সাব্বির কে হঠাৎ ধাক্কা দিয়ে নৌকা থেকে নদীতে ফেলে দেয়। মুহুর্তের মধ্যে ভরা নদীর স্রোতের মধ্যে তলিয়ে যায় সাব্বির। এ সময় ওই নৌকায় থাকা অন্যান্য যাত্রীরা হতভাগ হয়ে যায়। পরে খেয়া ঘাটে নৌকা পৌছানো মাত্র স্ত্রী নৌকা থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়।

    খবর পেয়ে পরে পুলিশ তাকে আটক করে। পরে স্থানীয়রা ঘটনাস্থলে নদীতে নেমে সাব্বির কে খোঁজার চেষ্টা করে। তাকে খুঁজে পাওয়া না গেলে কুষ্টিয়ার ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার কাজ শুরু করে। কুষ্টিয়া মডেল থানার ওসি(তদন্ত) সঞ্জয় কুন্ডু বলেন, সাব্বিরুলের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের স্ত্রীকে ঘটনার দিন আটক করা হয়েছে। বর্তমানে সে জেল হাজতে আছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close