• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুনামগঞ্জ-৪ আসনে প্রার্থী ঘোষণার মধ্য দিয়ে নির্বাচনী যাত্রা শুরু জাতীয় পার্টির (ভিডিও)

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০১:৫৪ | আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০২:৩৪
নিজস্ব প্রতিবেদক

সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ-৪ আসনে প্রার্থী ঘোষণার মধ্য দিয়ে নির্বাচনী যাত্রা শুরু করলো জাতীয় পাটি। রোববার (১৬ সেপ্টেম্বর) সুনামগঞ্জ পৌর শহরের সরকারি জুবিলি উচ্চবিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেললনে বর্তমান সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহকে দলের প্রার্থী ঘোষণা করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ।

সকাল থেকে কাঠফাটা রোদ উপেক্ষা করে পীর মিসবাহর সমর্থনে সরকারি জুবেলি স্কুল মাঠে সাধারণ

সম্পর্কিত খবর

    মানুষের জড়ো হওয়া শুরু হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা জনারণ্যে পরিণত হয়। এরশাদ মঞ্চে ওঠা মাত্রই লাঙ্গল ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে সমাবেশস্থল। সাধারণ মানুষের উপস্থিতি দেখে অভিভূত জাপা চেয়ারম্যান বক্তব্যের শুরুতেই সুনামগঞ্জবাসীকে ধন্যবাদ জানান।

    তুমুল করতালি আর শ্লোগানের মধ্যে এরশাদ বলেন, সুনামগঞ্জ সদর আসনে আপনাদের মিসবাহকে প্রার্থী ঘোষণা করে দিয়ে গেলাম। তাকে বিজয়ী করবেন। মহাজোটে এ আসন অামি ছাড় দেবো না, মিসবাহই আমার প্রথম ঘোষিত প্রার্থী উল্লেখ করে এরশাদ বলেন, এখনো আমি আমার এলাকায়ও প্রার্থী ঘোষণা করিনি।

    জনজোয়ারে দাড়িয়ে পীর মিসবাহর সততা ও গণমুখী রাজনীতির কথা উল্লেখ করে সাবেক প্রেসিডেন্ট বলেন, এমন প্রার্থী বিজয়ী হয়ে সংসদে এলে মানুষ দেশ ও এলকার মানুষ উপকৃত হয়। তিনি পীর মিসবাহর হাত উচু করে বলেন, আমি পীর মিসবাহকে আজ নির্বাচনে বিজয়ী করতে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম।

    এরশাদ বলেন, ৩০০ আসনের মধ্যে সুনামগঞ্জ-৪ আসনই প্রথম, যার প্রার্থিতা ঘোষণা করলাম। তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকার সময় এই সুনামগঞ্জকে জেলা ঘোষণা করেছিলাম, তাই আমার দাবি লাঙ্গলে ভোট দিয়ে তার প্রতিদান দেবে এ অঞ্চলের মানুষ।

    ভিডিও সৌজন্য: নিউজ টোয়ন্টিফোর টিভি

    জাপা চেয়ারম্যান আরও বলেন, ক্ষমতায় থাকার সময় এই সুনামগঞ্জকে জেলা ঘোষণা করেছিলাম। তাই আমার দাবি, লাঙ্গলে ভোট দিয়ে তার প্রতিদান দেবে এ অঞ্চলের মানুষ।

    সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহর সভাপতিত্বে ও যুবসংহতি নেতা গোলাম হোসেন অভির সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, সাবেক এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী, সাবেক সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ প্রমুখ।

    প্রসঙ্গত, দশম জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ থেকে জাতীয় পার্টি একমাত্র প্রার্থী হিসেবে পীর ফজলুর রহমান মিসবাহ নির্বাচিত হন। এলাকার শিক্ষা-স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে একনিষ্ঠ কাজ করেছেন পীর মেসবাহ। সেই ধারাবাহিকতায় এলাকাবাসী আগামীতে তাকে সুনামগঞ্জ-৪ আসন থেকে সংসদ সদস্য দেখতে চায়। সেই সমর্থনই ফুটে ওঠেছে সমাবেশে হাজার হাজার মানুষে স্বতস্ফুর্ত উপস্থিতির মধ্য দিয়ে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close