• শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫
  • ||

ফেরদৌস-পপির ‘সেভ লাইফ’ ছবির শুভ মহরত

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৮, ১৯:২৯
মাকসুদুল হক ইমু
প্রিন্ট

প্রথমবারের মতো বাংলাদেশে ফায়ার সার্ভিসের কার্যক্রম নিয়ে তৈরি হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেভ লাইফ’। ছবিটি পরিচালনা করছেন কাজী আমিনুল ইসলাম।

আজ রাজধানীর ফায়ার সার্ভিসের প্রধান কার্যালয়ে সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। শুভ মহরতে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা চম্পা, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পপি, আনিসুর রহমান মিলন ও পরিচালক, শিল্পী-কলাকুশলী সহ ফায়ার সার্ভিসের উর্ধ্বতন কর্তৃপক্ষ।

ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন কুমার প্রীতীশ বল। ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, আমার লেখা ‘সেভ লাইফ’ ছবিটি কোনও গতানুগতিক ধারার চলচ্চিত্র না। এটি একটি তথ্যভিত্তিক চলচ্চিত্র। যদিও এখানেও আছে প্রেম, অভিমান, হাসি, কান্না।

জানা গেছে, গল্পে ফেরদৌস একজন ফায়ার সার্ভিস কর্মকর্তা থাকেন। সেখানে এক দুর্ঘটনা থেকে পপিকে রক্ষা করেন। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রসঙ্গত, ‘সেইভ লাইফ’ ছবিতে পপির বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস ও আনিসুর রহমান মিলন। এছাড়া পপি এখন আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং করছেন। পাশাপাশি বুলবুল বিশ্বাসের ‘কাটপিস’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা।

/এটিএম

সর্বাধিক পঠিত