• মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

ইবিতে নতুন পাঁচ সহকারী প্রক্টর নিয়োগ

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৫:৫৪
ইবি প্রতিনিধি
প্রিন্ট

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের পাঁচজন শিক্ষক সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী তাদেরকে এ পদে নিয়োগ দিয়েছেন। আগামী এক বছরের জন্য তাদেরকে নিয়োগ দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পাঁচ সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় নতুন নিয়োগ প্রাপ্তরা তাদের স্থালাভিষিক্ত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিয়োগপ্রাপ্ত নতুন সহকারী প্রক্টররা হলেন, গনিত বিভাগের সহকারী অধ্যাপক ড. আনিছুর রহমান, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন, ব্যবস্থপনা বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর সাদাত, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার এবং অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক শাহেদ আহম্মেদ।

রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বলেন, ‘পাঁচ সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় কর্তৃপক্ষ ৫ জন শিক্ষককে নতুন করে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছেন। আগামী এক বছরের জন্য তারা সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে শিক্ষার স্বাভাবিক পরিবেশ ও ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা শতভাগ নিশ্চিত করতে প্রক্টরিয়াল বডি সার্বক্ষণিক দায়িত্ব পালন করে যাচ্ছে। প্রক্টরিয়াল বডির সদস্যরা অত্যন্ত দক্ষতার সহিত দায়িত্ব পালন করে আমাকে সহযোগীতা করেছেন।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ প্রক্টরিয়াল বডির কাজের গতিশীলতা আরও বাড়াতে পাঁচ জন সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় নতুন পাঁচ জন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছেন। নতুন সদস্যরাও তাদের মেধা ও কর্মদক্ষতা দিয়ে সততার সাথে দায়িত্ব পালন করবেন বলে আমি আশা করছি।’

ওএফ

ইবি
apps