• মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় যুবক আটক

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৬:১৯
ভোলা প্রতিনিধি
প্রিন্ট

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে পোষ্ট করায় ভোলায় মো. সামসুদ্দিন বাচ্চু মুন্সি নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক বাচ্চু মুন্সি ভোলা সদর উপজেলার বাপ্তা ইনিয়নের চর পোটকা গ্রামের মো. ইলিয়াছের ছেলে। বাচ্চু মুন্সি পেশায় একজন ট্রলি চালক।

বৃহষ্পতিবার (১১ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে ভোলা থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। শুক্রবার সকালে ভোলা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদ বাদী হয়ে বাচ্চু মুন্সি বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, সামসুদ্দিন বাচ্চু মুন্সি তার ফেসবুক আইডি দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃতি করা ছবি ও কুরুচিপূর্ণ লেখা অন্য একটি আইডি থেকে শেয়ার করেন। বিষয়টি ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহিনের নজরে পড়লে তিনি বিষয়টি পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ সুপার মো. মোকতার হোসেনের নির্দেশে ভোলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. শহিদুল ইসলাম ও ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞার নেতৃত্বে রাত ১২টার দিকে বাচ্চু মুন্সির বাড়ি থেকে তাকে আটক করা হয়। ভোলা থানার এসআই মো. জাহিদ বাদি হয়ে বাচ্চু মুন্সির নামে ডিজিটাল আইনে মামলা দায়ের করেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা আটকের ঘটনা নিশ্চত করে বলেন, বাচ্চু মুন্সি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে ফেসবুকে পোষ্ট করায় তার নামে ডিজিটাল আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওএফ

আটক
apps