• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘বয়ফ্রেন্ড আমাকে হুমকি দিচ্ছে, পুলিশ ডাকো’

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৬:৫৩
আন্তর্জাতিক ডেস্ক

নিজেকে বাঁচাতে প্রেমিকা নিজেই পুলিশে দিলেন প্রেমিককে। সম্প্রতি একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে প্রেমিকের হাত থেকে যেভাবে নিজেকে বাঁচিয়েছেন তার প্রেমিকা।

ভিডিওতে দেখা গেছে, পোষা কুকুরকে ডাক্তার দেখাতে পশু হাসপাতালে এসেছেন মেয়েটি। সঙ্গে তার প্রেমিক। মেয়েটি যেখানেই যাচ্ছেন, হাতে মোবাইল নিয়ে প্রেমিকও সঙ্গে সঙ্গে যাচ্ছেন।

সম্পর্কিত খবর

    হঠাৎ করে মেয়েটি ওয়াশরুমে যাওয়ার বাহানা দেখিয়ে বেরিয়ে যান। তার পর ধীরে ধীরে রিসেপশন কাউন্টারের সামনে আগায় মেয়েটি। পকেট থেকে বের করে একটি চিরকুট। ওয়াশরুমে গিয়েই সেটি লিখেছেন তিনি। চিরকুটটি দিয়েই আবার প্রেমিকের কাছে ফিরে আসেন মেয়েটি। কুকুরকে নিয়ে হাসপাতালে ওয়েটিংরুমে বসে অপেক্ষা করতে থাকেন তারা।

    কাউন্টারে কর্মরত দুই নারী কর্মী চিরকুটটি পড়ে প্রথমে কিছুই বুঝে উঠতে পারেননি। নিজেদের মধ্যে কিছুক্ষণ আলোচনা সেরে নেন। কারণ মেয়েটির দেয়া চিরকুটে লেখা ছিল- পুলিশ ডাকো, আমার বয়ফ্রেন্ড আমাকে হুমকি দিচ্ছে। ওর কাছে বন্দুক আছে ওকে বেরোতে দিও না।

    পরে পুলিশকে খবর দিয়ে দিয়েছেন ওই হাসপাতাল কর্মীরা। তার কিছুখন পর পুলিশ আসে এবং হাতেনাতে বন্দুকসহ ছেলেটিকে (প্রেমিক) ধরে ফেলেন। ছেলেটিকে গ্রেফতার করে নিয়ে গেলে মেয়েটি প্রচণ্ড কান্নায় ভেঙে পড়েন।

    পরে পুলিশকে জানায়, এ কাণ্ডের পেছনের গল্প। নিজের শরীরে আঘাতের চিহ্ন দেখিয়ে কান্নারত মেয়েটি জানান, দাগ দেখান অভিযোগ করেন, প্রতিদিনই তাকে ঘরে বন্ধ করে শারীরিক নির্যাতন করতেন তার প্রেমিক। এ নিয়ে কথা বলতে গেলেই বন্দুকের ভয় দেখাতেন। গুলি করে মেরে ফেলার হুমকি দিতেন রোজ।

    এভাবে প্রেমিক থেকে বাঁচতে পেরে ওই দুই নারী কর্মীকে ধন্যবাদ জানান মেয়েটি। প্রেমিকের যেন উপযুক্ত সাজা হয় সেই আর্জিও করেন তিনি পুলিশের কাছে। ভিডিওটি দেখতে ক্লিক করুন

    সূত্র: এনডিটিভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close