• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

শেখ হাসিনার ছাত্রলীগ অন্যায় করবে না: রাব্বানী

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০১৮, ১৪:২৯
কুমিল্লা প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন, শেখ হাসিনার ছাত্রলীগ অবশ্যই মানবিক গুণাবলী সম্পন্ন হতে হবে। মার্জিত আচরণ, সুন্দর ব্যবহার আর মানবিক কাজে সবার আগে সব সময় ছাত্রলীগকে দেখতে চান আমাদের মমতাময়ী নেত্রী, মানবতার মা, শেখ হাসিনা। স্বেচ্ছায় রক্তদান, পীড়িতের সেবা, আর্তমানবতার পাশে দাঁড়ানোসহ যে কোনো জনহিতকর কাজে ছাত্রলীগ থাকবে সবার আগে। বর্তমান ছাত্রলীগ হবে সমস্ত ইতিবাচক কাজের ব্রান্ড অ্যাম্বাসেডর, এই ছাত্রলীগ অন্যায় করবে না, অন্যায় সহ্য করবে না।

বৃহস্পতিবার কুমিল্লা সফরে গিয়ে এক সাংগঠনিক সভায় তিনি এ কথা বলেন।

গোলাম রাব্বানী বলেন, আদর্শিক পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন নিয়ে ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি, দেশরত্ন শেখ হাসিনা সেই স্বপ্নকে পূর্ণতা দিতে ছাত্রলীগের উপরই আস্থা রেখেছেন। আমার-আপনার, আমাদের ছাত্রলীগের লাখো আদর্শিক কর্মীর নিজ নিজ অবস্থান থেকে দেশরত্ন শেখ হাসিনার চলার পথকে মসৃণ রাখতে, উন্নয়নের মার্কা নৌকার নিরলস কাজ করতে যদি প্রতিজ্ঞাবদ্ধ হন, তাহলে ‘দেশরত্ন শেখ হাসিনাকে আমরা সারাদেশে নৌকার বিজয় এনে দিতে পারব।

এসময় তার সঙ্গে ছিলেন ছাত্রলীগ নেতা আবদুস সালাম, হাবিবুর রহমান সুমন, আপেল মাহমুদ সবুজ, রাকিব হোসেন, শফিকুল আলম রেজা, গোলাম মোস্তফা, রাকিব উদ্দিন, সালাহ উদ্দিন জসিম, মুইন উদ্দিন, মহসিন খন্দকার, তাওফিকুল ইসলাম সাগর, মুরাদ হায়দার টিপু, তাজউদ্দিন, সৈয়দ আরাফাত, মো. নাজিম, জাহিদ হোসেন পারভেজ, নাজমুল আলম সাকিব, মাজহারুল কবির শয়ন ও নাজমুল ইসলাম দিনু প্রমুখ।

-একে

ছাত্রলীগ,গোলাম রাব্বানী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close