• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দেশের বাজারে এলো হুয়াওয়ের নতুন ফোন

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০১৮, ১৫:৫৫
পূর্বপশ্চিম ডেস্ক

বাংলাদেশের বাজারে হুয়াওয় নিয়ে এলো নতুন ওয়াই নাইন-২০১৯। ফোনটি দেশে আসার পর গ্রাহকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। নতুন এই ফোনটি অগ্রিম বুকিং দেওয়া গ্রাহকদের হাতে তুলে দিয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।

ফোনটিতে রয়েছে বিভিন্ন সুবিধা। মাঝারি সীমার বাজেটের ফোনটিতে তরুণদের জন্য রয়েছে নানা আয়োজন-সুবিধা। মুভি দেখা, ছবি তোলা ও সম্পাদনা করা, গেমস খেলায় দ্রুতগতি ও স্বাচ্ছন্দ্য নিশ্চিত করার প্রযুক্তির পাশাপাশি হুয়াওয়ের সবচেয়ে বড় ডিসপ্লে এবং শক্তিশালী ব্যাটারি ফোনটির প্রতি আলাদা দৃষ্টির দাবি রাখে।

নতুন ফোনটিতে নচসহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে এতে। এর ফলে অপেক্ষাকৃত বেশি সময় ধরে ফোনটি ব্যবহার করতে পারবেন। কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) সুবিধাসহ কিরিন ৭১০ প্রসেসর। এর ফলে ফোনটি আরও স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা। এ ছাড়া ৪ জিবি র‌্যামের সঙ্গে আছে ৬৪ জিবির ইন্টারনাল স্টোরেজ। ৪০০ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি ব্যবহার করা যাবে। গ্রাহকরা নতুন প্রযুক্তির অভিজ্ঞতা পাবে হুয়াওয়ের নতুন এ ফোনটিতে।

গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আগতদের গানে গানে মাতিয়ে তোলেন ব্যান্ডদল শিরোনামহীনের সাবেক ভোকাল তানজির তুহিন ও তার ব্যান্ডদল আভাস। হৃদি শেখ ও তার দল নাচ পরিবেশন করেন। পাশাপাশি মোবাইল গেমারদের জন্য আয়োজন করা হয় গেমিং প্রতিযোগিতা। গেমিং প্রতিযোগিতায় বিজয়ীদের দেয়া হয় গিফট হ্যাম্পার।

অনুষ্ঠানে অগ্রিম বুকিং দেওয়া গ্রাহকদের হাতে চমৎকার ডিজাইনের ফোনটি তুলে দেন বাংলাদেশের ওয়ানডে ও টি২০ অধিনায়ক ও হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। গত ২৫ অক্টোবর থেকে শুরু হওয়া ফোনটির অগ্রিম বুকিং শেষ হয় গত শুক্রবার।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর ক্যালভিন ইয়ং বলেন, হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ওয়াই সিরিজের সর্বাধুনিক স্মার্টফোন। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের সকল চাহিদা এ ফোনটি পূরণ করতে পারবে। ফোনটির গুণগত মান গ্রাহকদের সন্তুষ্ট করবে। পাশাপাশি উন্নত মান ও ডিজাইনের ফোন ব্যবহারের স্বাদ পাবেন।

এই কর্মকর্তা আরও জানান, আগ্রহী ক্রেতারা এখন দেশজুড়ে ৬৪ জেলায় হুয়াওয়ের ব্র্যান্ড শপ ও অনুমোদিত পরিবেশকের কাছ থেকে নতুন এই স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন। এর দাম রাখা হচ্ছে ২২ হাজার ৯৯০ টাকা।

/এসএফ

হুয়াওয়
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close