• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘হিরো আলম নির্বাচন করবে, তাতে হাসাহাসির কি আছে?’

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১০:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টি (জাপা) থেকে বগুড়া-৪ আসনের মনোনয়ন ফরম কিনেছেন এ সময়ের আলোচিত মডেল-অভিনেতা হিরো আলম। ইতিমধ্যেই তার নির্বাচনে আসা নিয়ে দেশজুড়ে নেতিবাচক মন্তব্যের ছড়াছড়ি শুরু হয়েছে। তাকে নিয়ে তৈরি হয়েছে ভিডিওভিত্তিক কৌতুক।

তবে হিরো আলমের সমালোচকদের এক হাত নিয়েছেন থাইল্যান্ডে কর্মরত বাংলাদেশ দূতাবাসের উচ্চপদস্থ কর্মকর্তা শাহনাজ গাজী। তিনি বলেছেন, হিরো আলম নির্বাচন করবে, তাতে এত হাসাহাসির কি আছে?

হিরো আলমের পক্ষ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ব্যাংককে বাংলাদেশ দূতাবাসে কর্মরত শাহনাজ গাজী। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেয়া শাহনাজ গাজীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

‘হিরো আলম নির্বাচন করবে, তাতে এত বিরক্তি বা হাসাহাসির কি আছে? হিরো আলম তো সৎ উপার্জনে চলে।

হিরো আলমের নির্দিষ্ট একটি পেশা আছে। সে তো চাঁদাবাজি করে না, মানুষের সঙ্গে প্রতারণা করে না। সে কারও জায়গা-জমি দখল করে না, মাস্তান পোষে না।

হিরো আলম ইয়াবা বা অন্যান্য মাদকের ব্যবসা করে না। সে নিয়োগ-বদলি-তদবির দিয়ে পয়সা বানায় না।

হিরো আলম কোনো খুন-গুম করেছে বলেও শুনিনি। সে ঘুষ খায় না, সে অস্ত্র ব্যবহার করে না, মানুষকে ভয়ও দেখায় না।

হিরো আলম পরের হক মেরে খায় না। হিরো আলম মিথ্যা বলে শোনা যায়নি। তার নামে কোনো মামলা নেই। হিরো আলম বউ পেটায় না, রাস্তাঘাটে নারীদের উত্ত্যক্ত করে না।

পরের বউ ভাগিয়ে নেয় না। হিরো আলম ঋণখেলাপি না, হিরো আলম দেশের সম্পদ বিদেশে পাচার করে না।

হিরো আলম রাজনৈতিক উদ্দেশে ধর্মকে ব্যবহার করে না, ধর্মের অবমাননাও করে না। হিরো আলম ভিন্ন মতাবলম্বী মানুষকে হয়রানি করে না।

হিরো আলম সুবিধা বুঝে দল পাল্টায় না, চোখপাল্টি দেয় না। সে গাড়ি ভাঙে না, আগুন লাগায় না, জনগণের সম্পদ নষ্ট করে না।

হিরো আলম ভিনদেশের তাঁবেদারি বা দালালি করে না। অর্থের বিনিময়ে সে নিজ দেশ বা দেশের মানুষের স্বার্থ বিকিয়ে দেয় বলে মনে হয় না।

সে প্রতিপক্ষের নামে কোনো মিথ্যাচার বা কুৎসা রটনা করে ফায়দা লুটে না। সে গুজব ছড়ায় না।

হিরো আলমের একমাত্র দোষ- সে খুব চিকনা। এই সামান্য দোষে তাকে নিয়ে এত ট্রোল করা কি যুক্তিযুক্ত?

প্রসঙ্গত বগুড়া-৪ আসন থেকে নির্বাচন করতে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম কিনেছেন আলোচিত হিরো আলম। যিনি ইউটিউবের মাধ্যমে সর্বত্র পরিচিতি পান।

সোমবার বিকালে হিরো আলম জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের ও প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানার কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করে গণমাধ্যমকে তিনি বলেন, প্রথম দিকে বগুড়া-৬ (সদর) আসনে নির্বাচন করার কথা ভাবছিলাম। কিন্তু বগুড়া-৪ আসনে আমার গ্রহণযোগ্যতা বেশি। যে কারণে সেখান থেকেই নির্বাচন করব।

হিরো আলম আরও বলেন, আমি আগে থেকেই একটু বেশি সাহসী। আমার জীবনে ব্যর্থতা বলতে কিছু নেই। ইনশাআল্লাহ এখানেও আমি আশাবাদী।

/অ-ভি

হিরো আলম,নির্বাচন,সংসদ,জাতীয় পার্টি,শাহনাজ গাজী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close