• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

‘আরো চার বছর মেসির পেছনেই থাকবেন নেইমার’

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০১৭, ২৩:৫৪
স্পোর্টস ডেস্ক

মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বার্সেলোনার জন্য চার মৌসুম লড়েছেন নেইমার। জুটি বেঁধে কাতালানদের বহু জয়ে অবদান রেখেছেন মেসি-নেইমার। কিন্তু মেসি এখন নেইমারের সাবেক সতীর্থ। ব্রাজিলিয়ান এই তারকা পাড়ি জমিয়েছেন প্যারিস সেন্ট জার্মেইতে। মেসির ছায়া থেকে বের হয়ে এককভাবে কিছু করতেই বার্সা ছেড়েছেন নেইমার। কিন্তু তার জাতীয় দলের সতীর্থ পলিনহোর মতে নেইমার আরও চার বছর মেসির চেয়ে পিছিয়ে থাকবেন।

ব্রাজিলিয়ান মিডফিল্ডার পলিনহো জানিয়েছেন, নেইমার এখনও মেসির চেয়ে অনেক পিছিয়ে আছে। বার্সার এই ফুটবলার অবশ্য নেইমারকে আরেকদিক থেকে অন্য সবার চেয়ে এগিয়ে রাখছেন। তিনি মনে করেন নেইমারই একমাত্র ফুটবলার, যে কিনা তিন-চার বছরের মধ্যে মেসিকে ছুঁতে পারবেন।

সম্পর্কিত খবর

    চলতি মৌসুমে বার্সেলোনায় যোগ দেওয়া পলিনহো বলেন, অনেকেই ভাল করছে তা নিয়ে সন্দেহ নেই। কিন্তু মেসিকে বিশ্বসেরা করতে আমাকেও সাহায্য করতে হবে। নেইমার অসাধারণ এবং তার লক্ষ্য পূরণেও আমি সাহায্য করব। তবে এই মুহূর্তে মেসিই সবার চেয়ে এগিয়ে। নেইমারকে এতদূর আসতে হলে আরও তিন-চার বছর সময় দিতে হবে।

    চলমান চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে বুধবার নেইমার-মেসি দু’জনই নিজ নিজ দলের হয়ে মাঠে নেমেছিলেন। আন্ডারলেখটের বিপক্ষে পিএসজির ৪-০ ব্যবধানের বড় জয়ের দিন একটি গোল করেন নেইমার। অন্যদিকে বার্সালোনার হয়ে মেসিও গোল পেয়েছেন। ৩-১ গোলে অলিম্পিকোসের বিপক্ষে জয়ের দিন আর্জেন্টাইন ফরোয়ার্ডও একটি গোল করেন। ওই একটি গোলের মধ্যে দিয়ে ইউরোপীয় প্রতিযোগিতায় ১০০তম গোল পূর্ণ করেছেন মেসি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close