• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

ম্যানইউর উপর প্রতিশোধ চান ফন গাল

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০১৭, ১৯:১১
স্পোর্টস ডেস্ক

ম্যানচেস্টার ইউনাইটেডের তিক্ত অভিজ্ঞতাটা এখনও ভুলতে পারেননি লুইস ফন গাল। এফএ কাপ জেতার পরও ডান-বামে না তাকিয়ে তাকে বরখাস্ত করেছিল ম্যানইউ। নিজের ভেতরে পুষে রাখা সেই রাগটা একটু একটু করে প্রকাশ করছেন। সুযোগ পেলে রেড ডেভিলদের উপর প্রতিশোধ নেবেন এ ডাচম্যান।চুক্তি শেষ হওয়ার আগেই ম্যানইউ বরখাস্ত করে ফন গালকে। এরপর লাল দুর্গের দায়িত্ব নিয়েছেন আরেক নামজাদা কোচ হোসে মরিনহো।

ম্যানইউর ডাগআউটে আর ফেরার ইচ্ছে নেই ফন গালের। আপাতত অন্য কোনও ক্লাবেও যেতে চান না। তবে সুযোগ পেলে ‘অপমানের’ প্রতিশোধ নিতে চান। সেটা হতে পারে প্রিমিয়ার লিগের অন্য কোনও দলের ডাগআউটে দাঁড়িয়ে।

সম্পর্কিত খবর

    ব্রিটিশ দৈনিক ডেইলি মিররকে সাবেক ডাচ কোচ বলেছেন, ‘আমি সম্ভবত আর কোনও ক্লাবের দায়িত্ব নেব না। তবে একটা ব্যতিক্রম হতে পারে। যদি বড় কোনও ইংলিশ ক্লাব আমার কাছে আসে, তাহলে এটা করতে পারি। কারণ তখন আমি ম্যানইউর উপর প্রতিশোধের সুযোগ পাব।’

    সম্প্রতি এভারটনের চাকরি হারিয়েছেন গলেরই স্বদেশী রোনাল্ড কোয়েম্যান। তাতে প্রিমিয়ার লিগের গালের ফেরার গুঞ্জন ওঠে। কিন্তু কোয়েম্যানের জায়গায় এভারটন দায়িত্ব দিয়েছে স্যাম অ্যালার্ডিসের হাতে। ফলে এ যাত্রায় ইংল্যান্ডে ফেরা হচ্ছে না গালের।

    ফন গাল দায়িত্বে থাকা অবস্থায়ই হোসে মরিনহোর সঙ্গে যোগাযোগ করে ম্যানইউর। ক্লাবের এমন কাজে বিরক্ত হয়ে তখন প্রশ্নও তুলেছিলেন তিনি। তবে মরিনহোর উপর তার কোনও রাগ নেই। যত রাগ ম্যানইউর বোর্ডের উপর, ‘হোসের উপর আমার কোনও কথা নেই।’

    আমি মিডিয়ার সঙ্গে কথা বলতে কোর্স করছি:মুশফিক

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close