Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ৯ মাঘ ১৪২৫
  • ||

কি শাস্তি অপেক্ষা করছে ক্রিকেটার সাব্বিরের কপালে?

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৩:১১
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

বাংলাদেশের সম্ভাবনাময় ক্রিকেটারদের তালিকার প্রথম সারিতেই আছে সাব্বির রহমান।লাল-সবুজ জার্সিতে অভিষেকের পর বেশ কয়েকবারই তিনি সংবাদের শিরোনাম হয়েছেন।শৃঙ্খলা ভঙ্গ সাব্বিরের জন্য নতুন কিছু নয়। গত দুই বিপিএলেই আম্পায়ারকে গালি দিয়ে জরিমানা গুনেছিলেন, ডিমেরিট পয়েন্ট পেয়েছেন।তবে এবার আগের সব অপকর্মকে ছাড়িয়ে গেছেন তিনি।কখনও দুর্দান্ত পারফর্মেন্স করে নিজেকে মেলে ধরেছেন আবার কখনও নেতিবাচক ঘটনার কারণে বিতর্কে জড়িয়েছেন।

সম্প্রতি ১২ বছরের এক কিশোরকে পিটিয়ে নতুন এক বিতর্কে জড়ান ‘ব্যাডবয়’ হিসেবে পরিচিত এই টাইগার অলরাউন্ডার।যার জন্য এবার বড় রকমের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন তিনি।তার বিরুদ্ধে ওঠা অভিযোগের ব্যাপারে সোমবার সিদ্ধান্ত নেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ ব্যাপারে বিসিবির শৃঙ্খলা কমিটির ভাইস চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে জানিয়েছেন, সাব্বিরের বিরুদ্ধে আসা প্রতিবেদন নিয়ে সোমবার বসা হবে।প্রয়োজন মনে হলে সাব্বিরকেও ডাকা হবে। তিনি আরও জানান, সাব্বিরের বিরুদ্ধে দুটি অভিযোগ রয়েছে।প্রথমত সে এক কিশোর দর্শককে মারধর করেছে।দ্বিতীয়ত ম্যাচ অফিশিয়ালদের সঙ্গে বাজে ব্যবহার করেছে।

এসব ঘটনায় ম্যাচ রেফারির দেয়া প্রতিবেদন অনুযায়ী সাব্বির আচরণবিধির ‘লেভেল-৪’ ভেঙেছেন। এসব অপরাধের শাস্তি হিসেবে সাব্বিরের সর্বোচ্চ ৫ লাখ টাকা জরিমানা ও ঘরোয়া ক্রিকেটে বেশ কিছু ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন।

এদিকে, অন্য কথা বলছেন ক্রিকেট সংশ্লিষ্টরা।তাদের মতে, এবার সাব্বির বড় শাস্তি পাবেন।সেটি বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ হতে পারে কিংবা ঘরোয়া ক্রিকেট থেকে ছয় মাস নিষিদ্ধ হতে পারেন।

/সম্রাট

রোনালদো চলচ্চিত্রে যোগ দিতে চান

apps