• সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫
  • ||

পারফর্ম করে দলে টিকতে চাই: তাসকিন

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৫:৫৭
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

বোলিংয়ে উন্নতিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন পেস বোলাররা। পাশাপাশি শেষদিকে ব্যাটিংয়েও অবদান রাখতে চান তারা। আগের সিরিজগুলোর ভুল থেকে শিক্ষা নিয়ে আসন্ন সিরিজেই পুরোদমে ফিরতে চান নিজেদের ফর্মে। জানিয়েছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। প্রতিযোগিতামূলক ক্রিকেটে পারফর্ম করেই দলে টিকে থাকতে চান বলেও জানিয়েছেন তিনি।

৪র্থ দিনে ক্যাম্পে যোগ দিলেন ইমরুল কায়েস। বাকি আছেন কেবল মাশরাফী ও তামিম ইকবাল। সাকিব-মুশফিক-রিয়াদ সহ সব ব্যাটসম্যানরা দীর্ঘ সময় অনুশীলন করেছেন ইনডোরে। স্পিনাররাও সবাই সেখানে। অথচ ৪র্থ দিনেও মূল ফোকাসটা পেস বোলারদের ঘিরেই। একদল বোলিং করছেন তো অন্যদল নেটে ব্যাটিংয়ে।

টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন সার্বক্ষণিক সময় দিচ্ছেন পেসারদের। ক্যামেরায় তাদের ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। গতি দেখা হচ্ছে। স্কিলও পর্যবেক্ষণ করা হচ্ছে। সাম্প্রতিক সময়গুলোয় পেসারদের টানা ব্যর্থতার কারণেই এমন বাড়তি মনোযোগ।টেল এন্ডারে নেমে খানিকটা ব্যাটিং করে দলকে যেন এগিয়ে দিতে পারেন বোলাররা, সেই চেষ্টাও চলছে পুরোদমে।

এদিকে, নতুন-পুরোনো মিলিয়ে প্রাথমিক দলে আছেন বেশ কয়েকজন পেসার। দলে নিজেকে জায়গা ধরে রাখাই হয়ে দাঁড়িয়েছে বড় চ্যালেঞ্জ। তাই পারফর্ম করেই দলে টিকে থাকতে চান তাসকিন।৪র্থ দিনের ক্যাম্প শেষ হলেও এখনও দলের সঙ্গে যোগ দেননি পেস ও স্পিন বোলিং কোচ সুনীল যোশী ও কোর্টনি ওয়ালশ।

/ সম্রাট

ক্রিকবাজের সেরা টি-২০ একাদশে নেই ভারতের ব্যাটসম্যান