• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫
  • ||

নেইমারের অশ্লীল ছবি ভাইরাল

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ১৭:০০
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

নেইমার এবং ব্রুনা মার্কুইজিনার সম্পর্কটা যেনো রোলার কোস্টারের মতো।একবার আকাশে তো আবার ঝড়ের বেড়ে মাটিতে।২০১২ সালে রিও ডি জেনিরোতে কার্নিভাল উৎসবে প্রথম দেখা। তারপর তাদের মাঝে প্রেম। ২০১৩ সালের শেষের দিকে আবারো বিচ্ছেদ। পরের বছর ঘরের মাটিতে বিশ্বকাপের আগমুহূর্তে সম্পর্কটা আবার জোড়া লাগে।এরপর আবারও ছাড়াছাড়ি।২০১৬ সালের অক্টোবর থেকে পরের বছর জুন পর্যন্ত আবারও একসঙ্গে থেকেছেন।

২০১৭ সালটা নেইমারের জন্য ঘটনাবহুল। নানা নাটকীয়তার পর বার্সেলোনা ছেড়ে রেকর্ড ট্রান্সফার ফি'তে প্যারিস সেন্ট জার্মেইতে পাড়ি জমান ব্রাজিলিয়ান তারকা।নতুন বছরের শুরুতে আবারও খোঁজ পেয়েছেন নেইমার।ব্রাজিলের একটি দ্বীপে নববর্ষ উদযাপন করেছেন পিএসজি তারকা। সেখানেই সাবেক গার্লফেন্ড ব্রুনার সঙ্গে ফের সময় কাটাচ্ছেন। দু'জনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর ব্রাজিলিয়ান গণমাধ্যমের খবর, চতুর্থবারের মতো একসঙ্গে হলেন তাঁরা।

আসলে দু'জনের চুমুর ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নেইমার। ছবির ক্যাপশনে যা লিখেছেন তার অনুবাদ করলে দাঁড়ায়, 'যখন আমি এটা দেখলাম ততক্ষণে আমি তোমার বাহুডোরে।তোমাকে ভালোবাসি প্রিতিনহা।'দেখা যাক সম্পর্কটা এবার স্থায়ী হয় কিনা।

/সম্রাট

অস্ট্রেলিয়া দল থেকে বাদ পড়লেন ম্যাক্সওয়েল ও ম্যাথু ওয়েড