Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৫
  • ||

আগে রোনালদোকে বিক্রি করুন: নেইমার

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১৮:২৯ | আপডেট : ০৫ জানুয়ারি ২০১৮, ১৮:৫২
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

নেইমারকে দলে টানতে দীর্ঘদিন ধরেই চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। কিন্তু বারবারই ব্যর্থ হয়েছে ক্লাবটি। নতুন বছরের শুরুতে সরগরম হয়ে উঠেছে ইউরোপিয়ান দলবদলের মার্কেট। এবার তাকে আর হাতছাড়া করতে চাচ্ছেন না লস ব্লাঙ্কোজরা।

উত্তেজনার মাত্রা আরো বাড়িয়ে দিলেন স্বয়ং নেইমার। পিএসজির ব্রাজিলিয়ান এই তারকা রিয়ালকে উদ্দেশ্য করে বলেছেন আগে রোনালদোকে বিক্রি করে দিতে।

শোনা যাচ্ছে, দলে টানতে এরই মধ্যে ব্রাজিল ফরোয়ার্ডের সঙ্গে যোগাযোগ করেছে রিয়াল। তবে এবারও হাত ফসকে যেতে পারে ক্লাবটির। কারণ তাকে দলে নিতে কঠিন শর্ত জুড়ে দিয়েছেন ব্রাজিল যুবরাজ।

নেইমারের ভাষ্য, আগে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিক্রি করুন। তারপর আমার কাছে আসুন।

গত আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে (২২২ মিলিয়ন ইউরো) বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। কানে এসেছে- এর চেয়েও বেশি দামে তাকে কিনতে দেনদরবার চালিয়ে যাচ্ছে রিয়াল। তবে এতে বাধা হয়ে দাঁড়িয়েছে নেইমারের শর্ত। সরাসরি নাকি জানিয়ে দিয়েছেন, রোনালদো থাকলে সান্তিয়াগো বার্নাব্যুতে আসবেন না তিনি।

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও গোল জানাচ্ছে, বিষয়টি আমলে নিয়েছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। নেইমারকে পেতে দরকারে রোনালদোকে বিক্রি করে দেবেন তারা এবং এই মাসেই তা সম্পন্ন হতে পারে।

সময়টা ভালো যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। গোলখরায় ভুগছেন তিনি। চলতি মৌসুমে লা লিগায় করেছেন মাত্র ৪ গোল। এতে লা লিগা পয়েন্ট টেবিলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে যোজন যোজন পিছিয়ে পড়েছে রিয়াল।

এদিকে ইতোমধ্যে মাদ্রিদে বাড়ি খোঁজা শুরু করেছেন নেইমার। প্যারিসের সংবাদ মাধ্যমগুলোতে বেশকিছুদিন ধরেই গুঞ্জন, স্পেনে ফিরতে আকুল নেইমার। স্পেন মানে সাবেক ক্লাব বার্সেলোনা নয়, পিএসজি তারকা এবার মন দিয়ে বসেছেন বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে!

এমন গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে এল চিরিঙ্গুইতো টিভির সাংবাদিক বোর্হা মাজ্জারো। স্প্যানিশ সংবাদ মাধ্যমটির সাংবাদিকের দাবি, মাদ্রিদে থাকার জন্য বাড়িও খোঁজা শুরু করেছেন বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার।আগামী জুনে রিয়ালের সঙ্গে সম্ভাব্য চুক্তির কথা মাথায় রেখেই ব্রাজিল তারকার বাবা সিনিয়র নেইমার মাদ্রিদে একটি বাড়ি কিনতে রাজি হয়েছেন, জুনে সম্ভাব্য দলবদলের কথা চিন্তা করেই নেইমারের বাবা মাদ্রিদে একটি বাড়ি পছন্দ করতে এসেছেন।

তার এই দাবিকে সমর্থনে খবরও প্রকাশ করেছে স্প্যানিশ পত্রিকা ডন বালোন ও ইংলিশ পত্রিকা এক্সপ্রেস ডট ইউকে।

যদিও বোর্হার এমন দাবি তুলেছে সমালোচনার ঝড়ও। টুইটারে এই সাংবাদিককে ধুয়ে দিয়েছেন নেইমার ও পিএসজি ভক্তরা। কারো কারো দাবি ভিত্তিহীন খবর দিয়ে বিভ্রান্ত করা হচ্ছে পাঠকদের।

একজন মজা করে লিখেছেন, ল্যাম্পার্ডের বার্সেলোনায় একটা বাড়ি আছে কিন্তু সে কখনো সেখানে খেলেনি। আরেকজন আরো এক ধাপ এগিয়েছেন, নেইমার সেই বাড়িতে থাকবে, যেটা এমবাপ্পে ও পগবার জন্য কেনা হয়েছিল। যেটি জেরার্ডের পর ফ্যালকাও ভাড়া নিয়েছিল। এমবাপ্পে ও পগবাকে কিনতে চেয়েও যে দলে টানতে পারেনি রিয়াল। খোঁচাটা বুঝতে কারও অসুবিধা হওয়ার কথা নয়!

/তুহিন/

apps