Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

এএফসি কাপে সন্ধ্যায় ব্যাঙ্গালুরু -আবাহনী মুখোমুখি

প্রকাশ:  ১৬ মে ২০১৮, ১৬:০২
সম্রাট কবীর
প্রিন্ট icon

আগের ম্যাচে মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাবের কাছে ৫-১ গোলে হেরে সব আশা-ভরসা শেষ হয়ে গেছে ঢাকা আবাহনীর। তাই আর হারাবার কিছু নেই। এএফসি কাপের শেষ ম্যাচে জয় চায় বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। বুধবার (১৬ মে) সন্ধ্যায় সোয়া ৭টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভারতের ব্যাঙ্গালুরু এএফসির মুখোমুখি হবে স্বাগতিক দলটি।

তার আগে মঙ্গলবার (১৫ মে) বাফুফে ভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আবাহনীর কোচ সাইফুল বারী টিটু বললেন, এই মুহুর্তে আমরা যেখানে দাঁড়িয়ে আছি সেখান থেকে ভাল কিছু করে দেখানো ছাড়া শুধু কথা বলে লাভ নেই। আমাদের সামনে সুযোগ এসেছিল। কিন্তু আমরা সেই সুযোগ নষ্ট করেছি। আগের ম্যাচে নিউ রেডিয়েন্ট ক্লাবের কাছে ৫-১ গোলে হেরে সব শেষ হয়ে গেছে। এটা এখনও মানতে পারছি না আমি।

আবাহনীর কোচ আরো বলেন, কার্ড সমস্যা এবং চোটের কারণে কালকের ম্যাচে আমাদের দলের সেরা তিন খেলোয়াড় খেলতে পারছে না। তার মধ্যে দুই বিদেশি সানডে ও এলিসন সঙ্গে ফাহাদও। তাদের ছাড়াই আমাদের খেলতে হবে। এখন শেষ ম্যাচ আমাদের সামনে। আমরা ভাল খেলার চেষ্টা করবো। আর জয় দিয়ে শেষ করতে পারলেই ভাল।’

এর আগে ৫টি ম্যাচ খেলে একটিতে ড্র ও একটি জিতেছে আবাহনী। ফলে ৪ পয়েন্ট নিয়ে আগেই গ্রুপ পর্ব থেকে ছিটকে গেছে আকাশি নীল জার্সিধারীরা। তাই শেষ ম্যাচে জয় পেলেও সেটা কাজে আসবে না। তবে শেষটা রাঙাতে চায় আবাহনী।

এদিকে সমান সংখ্যাক ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে ব্যাঙ্গালুরুকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে মালদ্বীপের নিউ রেডিয়েন্ট। তিনে আবাহনী, সবার নিচে তলানিতে ভারতের আরেক ক্লাব আইজল। /এস কে

apps