• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

ইবিজা দ্বীপে একসঙ্গে মেসি আর নাদাল

প্রকাশ:  ২৩ জুলাই ২০১৮, ১৬:৫১
স্পোর্টস ডেস্ক

এক ফ্রেমে লিওনেল মেসি ও রাফায়েল নাদাল। সম্প্রতি ইবিজা দ্বীপে ছুটি কাটাতে যাওয়া দুই খেলার দুই মহাতারকার দেখা হয়েছে সেখানে। বিশ্বকাপে আর্জেন্টিনা দ্বিতীয় রাউন্ডেই বিদায় নেওয়ার পর খুব একটা প্রকাশ্যে আসেননি মেসি। বার্সেলোনার হয়ে কিছুদিন পরেই নতুন মৌসুম শুরু করবেন তিনি। তার আগে ইবিজায় পরিবার ও বন্ধুদের সঙ্গে এসেছেন। স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ছাড়াও তিনি ইবিজায় নিয়ে এসেছেন বোন মারিয়া সোলকে। ফুটবল মহলে অনেকেই মনে করছিলেন, রাশিয়া বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানাতে পারেন মেসি। কিন্তু, তিনি তা করেননি। অবশ্য ২০১৬ সালে একবার অবসর নিয়ে ফেলেছিলেন তিনি। তারপর সেই সিদ্ধান্ত ফিরিয়েও নিয়েছিলেন।

নাদাল আবার নিজের ইয়টে কয়েকদিন আগে এসেছেন ইবিজায়। জুনে জিতেছেন ফরাসি ওপেন। উইম্বলডনে চ্যাম্পিয়ন না হলেও খারাপ খেলেননি। সেমিফাইনালে হারেন তিনি। এই মুহূর্তে এটিপি র‌্যাঙ্কিংয়ে শীর্ষে তিনি। দুইয়ে থাকা রজার ফেডেরারের সঙ্গে ব্যবধান অনেক। রিয়াল মাদ্রিদের অন্ধ ভক্ত হলেও বার্সেলোনার খেলা পছন্দ করেন নাদাল। ভালবাসেন মেসির ফুটবলও।

সম্পর্কিত খবর

    নৈশভোজের পর দু’জনের দেখা হয় জনপ্রিয় লিও রেস্তোরায়, যা খুব ব্যয়বহুল। সেখানে তখন ‘পাচা’ গ্রুপের কনসার্ট চলছিল। রোকুজ্জো এই কনসার্টে অংশও নিচ্ছিলেন। গাইছিলেন মেসির বোনও। নেপথ্যে বাজনার মধ্যেই মেসি-নাদাল খানিকক্ষণ কথা বলেন। দু’জনের কেউই এই সাক্ষাতের কোনও ছবি পোস্ট করেননি। তবে সেখানে তখন আর্জেন্টিনার এক সাংবাদিক ছিলেন। তিনিই ছবি তোলেন মেসি-নাদালের।

    ইবিজা বরাবরই ক্রীড়া জগতের তারকাদের জনপ্রিয় ট্যুরিস্ট স্পট। ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমার, নোভাক জোকোভিচ, লুইস হ্যামিলটনের মতো ক্রীড়াবিদরা এখানে ছুটি কাটাতে আসেন প্রায়ই।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close