• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

থ্রোবলে পুলিশের হ্যাটট্রিক শিরোপা জয়

প্রকাশ:  ২৯ আগস্ট ২০১৮, ১৬:৩৯
স্পোর্টস ডেস্ক

জাতীয় থ্রোবলের হ্যাটট্রিক শিরোপা জিতছে বাংলাদেশ পুলিশ। প্রথম, দ্বিতীয় আসরের পর তৃতীয় আসরেরও শিরোপা জিতে নিয়েছে সার্ভিসেস দলটি। আজ বুধবার পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত ওয়ালটন তৃতীয় জাতীয় থ্রোবল প্রতিযোগিতা-২০১৮ (পুরুষ) এর ফাইনালে বাংলাদেশ পুলিশ ২-০ (২৫-১৫ ও ২৫-২০) সেটে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিপক্ষা বাহিনীকে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে। চ্যাম্পিয়ন দল পুলিশ ট্রফি, মেডেল ও ১৫ হাজার টাকা প্রাইজমানি পায়। আর রানার্স-আপ দল বাংলাদেশ আনসার ট্রফি, মেডেল ও ১০ হাজার টাকা প্রাইজমানি পায়।

এ ছাড়া উভয় দলের খেলোয়াড়দের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

সম্পর্কিত খবর

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান থ্রোবল ফেডারেশনের সভাপতি ড. মুস্তফা কামাল বিন মাওলাত, দাতো’সেরি। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামানসহ অন্যান্যরা। এবারের প্রতিযোগিতায় ১২টি দল দুটি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহন করে। ‘ক’ গ্রুপে ছিল বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব, বাংলাদেশ জেল, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা, শরীয়তপুর জেলা ক্রীড়া সংস্থা, ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থা। আর ‘খ’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পাটকল সংস্থা (বিজেএমসি), নড়াইল জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। এই প্রতিযোগিতার রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল রাইজিংবিডি.কম।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close