• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জুভন্টাসের মাঠে ম্যানইউর জয়

প্রকাশ:  ০৮ নভেম্বর ২০১৮, ১০:৪১
স্পোর্টস ডেস্ক

ক্রিস্তিয়ানো রোনালদোর গোলে প্রথমে পিছিয়ে যায় ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।পরে গোল শোধ করে নাটকীয় জয় তুলে নেয় ম্যান ইউ।চ্যাম্পিয়ন্স লিগে বুধবার(৭ নভেম্বর) ঘরের মাঠে ম্যান ইউর কাছে ২-১ গোলে হারে জুভেন্টাস। এর আগে গেল মাসে তাদের মাঠে ১-০ গোলে জিতেছিল জুভিরা।

ম্যাচের প্রথমার্ধ শেষ হয় গোল শূন্যতে। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল জুভেন্টাসের। কিন্তু পাওলো দিবালার বাঁকানো শট ক্রসবারে লাগলে হতাশ হয় স্বাহতিকরা।

সম্পর্কিত খবর

    গোলের দেখা পেতে জুভেন্টাসকে অপেক্ষা করতে হয় দ্বিতীয়ার্ধের ৬৫তম মিনিট পর্যন্ত। লিওনার্দো বোনুচ্চির বাড়ানো শট বাড়ানো দরুণ ভলিতে লক্ষ্যবেধ করেন রোনালদো। জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে এটিই ছিল সিআর সেভেনের প্রথম গোল। সবমিলিয়ে ইউরোপ সেরা এই মঞ্চে ১২১টি গোল করেছেন এই পর্তুগিজ সুপারস্টার।

    ম্যাচের ৫৫ শতাংশ সময় বল দখলে রাখা সাদা কালো জার্সির দলটি গোল খায় ৮৬তম মিনিটে। বদলি হয়ে নামা হুয়ান মাতার সফল ফ্রি-কিকে সমতায় ফেরে ম্যান ইউ।

    এর পর তিন মিনিট পরেই জুভেন্টাসের আত্মঘাতি গোলে জয়ের দেখা পায় অতিথিরা। বাঁ দিক থেকে হুয়ানের বাড়ানো বল গোলরক্ষক ফিরিয়ে দেন। ফিরতি বল গোলমুখে বোনুচ্চির মাথায় লেগে আলেক্স সান্দ্রোর গায়ে ধাক্কা খেকে যায় জুভেন্টাসের জালে। তাতেই উৎসবে ফেটে উঠে ম্যানচেস্টার ইউনাইটেড।

    চলতি লিগে এইচ গ্রুপে চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে জুভেন্টাস। সমান ম্যাচ খেলে সাত পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানইউ। আর ৫ পয়েন্ট নিয়ে তিনে আছে ভ্যালেন্সিয়া।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close